রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

ছাত্র সমাজ সিদ্ধিরগঞ্জ থানার ১১ সদস্যের আংশিক কমিটি ঘোষণা

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় ছাত্র সমাজ মহানগরের আওতাধীন সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র সমাজের আংশিক পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে নারায়ণগঞ্জ মহানগর জাতীয় ছাত্র সমাজ। মঙ্গলবার (২৭ শে ফেব্রুয়ারি) রাত ৮টায় চাষাঢ়া বালুর মাঠ এলাকায় আরমান নোয়েল ভূঁইয়াকে সভাপতি ও মেহেদী হাসান নিশাত কে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়। নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি শাহ আলম সবুজ ও সাধারণ সম্পাদক ফয়সাল উল্লাহ এ কমিটি ঘোষণা করেন।

এ সময় উপস্থিত নতুন কমিটির সকল নেতৃবৃন্দদের উদ্দেশ্যে মহানগরের সভাপতি শাহ আলম সবুজ বলেন, ছাত্র সমাজ একটি সুস্থ সুন্দর রাজনৈতিক সংগঠন ও এটি একটি ভাতৃত্ব পূর্ণ সংগঠন। যেখানে কোন অন্যায়কে প্রশ্রয় দেওয়া হয় না এবং অন্যায়কারীকে ছাড় দেওয়া হয় না। আমি তোমাদের উদ্দেশ্যে শুধু এতোটুকুই বলতে চাই যে সব সময় সবাই একসাথে ঐক্যবদ্ধ থাকবে এবং সব সময় নিরলস ভাবে দেশের জন্য কাজ করে যাবে।এবং আগামী এক মাসের মধ্যে তোমাদের নতুন কমিটির সকল কার্যক্রম পর্যবেক্ষণের মাধ্যমে আগামী এক মাস পর এই আংশিক পূর্ণ কমিটিকে সরাসরি পূর্ণাঙ্গ কমিটি হিসেবে ঘোষণা করা হবে।

আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্র সমাজের সভাপতি শাহ আলম সবুজ, সাধারণ সম্পাদক ফয়সাল উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান তুহিন, সাংগঠনিক সম্পাদক রুবেল হাসান শুভ সহ মহানগরের সকল নেতৃবৃন্দ।

RSS
Follow by Email