সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েফতুল্লা

ছাত্র ফেডারেশন ফতুল্লা থানা কমিটি পুন:গঠন

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ ছাত্র ফেডারেশনের ফতুল্লা থানা কমিটির পুন:গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) ফতুল্লা থানা শাখার আহ্বায়ক ইউশা ইসলামের সভাপতিত্বে ও সংগঠক মুক্ত শেখের সঞ্চালনায় এক কর্মীসভা অনুষ্ঠিত হয়। কর্মীসভায় উপস্থিত নেতা-সংগঠক-কর্মীদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ২টি সদস্যপদ খালি রেখে মোট ১১ সদস্য বিশিষ্ট ফতুল্লা থানা শাখা কমিটি পূন:গঠন করা হয়।

কর্মীসভায় বিষেশভাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি ছাত্রনেতা ফারহানা মানিক মুনা ও সাধারণ সম্পাদক ছাত্রনেতা সৃজয় সাহা।

বৃহস্পতিবার বাংলাদেশ ছাত্র ফেডারেশন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, কমিটিতে রাতুল দেওয়ানকে আহবায়ক, সায়হাম আজমীকে যুগ্ম আহবায়ক, মুক্ত শেখকে সম্পাদক করা হয়েছে। কমিটিতে যুগ্ম সম্পাদক করা হয়েছে শাহিন মৃধা ও সাইদুল ইসলামকে। কমিটিতে সদস্যরা হলেন আমরিন সুলতানা ইয়াশফি, সাদমান শাহরিয়ার, তানজিলা আক্তার মুন্নি, মিসকাতুর রহমান সাব্বির।

নবনির্বাচিত কমিটি পক্ষে আহবায়ক রাতুল দেওয়ান ও সম্পাদক মুক্ত শেখ যৌথ বিবৃতিতে বলেন, “নারায়ণগঞ্জের শিক্ষার্থীদের মধ্যে অধিকার সচেতনতা এবং গণতান্ত্রিক শিক্ষাঙ্গন প্রতিষ্ঠার লড়াইয়ে ফতুল্লা থানার ছাত্রদের সংগঠিত করবে। এছাড়াও একটা গণতান্ত্রিক রাষ্ট্র ও শিক্ষাব্যবস্থা প্রতিষ্ঠার লড়াইয়ে ছাত্র ফেডারেশন যে ধারাবাহিক সংগ্রাম করে যাচ্ছে ফতুল্লা থানা শাখা সেই সংগ্রামে সামর্থের সর্বোচ্চ শক্তির যোগান দেবে।”

RSS
Follow by Email