শনিবার, মে ১৮, ২০২৪
Led05জেলাজুড়েসদর

চাষাঢ়ায় কিশোরের লাশ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: নগরীর চাষাঢ়ায় এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯ জানুয়ারি) রাত ১২ টার দিকে চাষাঢ়া রেল স্টেশন এলাকায় একটি ভাঙারি দোকান থেকে জামাল (১৪) নামে কিশোরের লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় সন্দেহভাজন ৪ জনকে আটক করা হয়েছে। তারা হলেন, হৃদয়(৩৫) জাহাঙ্গীর(৩০), খালেক খা(৩০) ও জুয়েল (৩২)। তারা সকলেই মাদকাসক্ত বলে জানিয়েছে পুলিশ।

নিহত জামালের সহযোগী তানজিদ বলেন, জামাল আমার সঙ্গে বিভিন্ন এলাকায় ঘুরে ভাঙারি কুড়িয়ে আল আমিনের দোকানে বিক্রি করতো। রাতে জুয়েল, হৃদয়, জাহাঙ্গীর, খালেক খা, খোকন ও জামাল এক সঙ্গে আল আমিনের ভাঙ্গারী দোকানে বসে জুতার আঠা পলিথিন ব্যাগে ভরে ডান্ডি নেশা তৈরি করে তা সেবন করে। এরপর সবাই দোকানেই ঘুমিয়ে পড়ে। এক পর্যায়ে আমি দোকানে গিয়ে দেখি জামাল দোকানের বাঁশের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে। তখন ডাকাডাকি করলে সবাই ঘুম থেকে উঠে জামালকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে কম্বল দিয়ে ঢেকে রেখে লুকানোর চেষ্টা করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

এব্যাপারে ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইন চার্জ) নূরে আযম বলেন, নিহত কিশোরের ঝুলন্ত লাশ সোমবার রাতে উদ্ধার করা হয় এবং তা মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর কারণ সঠিকভাবে বলা যাবে।

RSS
Follow by Email