বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Led03জেলাজুড়েবন্দররাজনীতি

চাওয়ার কিছু নেই কারণ সেলিম ওসমানই একটা বড় পাওয়া: দেলোয়ার চেয়ারম্যান

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন প্রধান বলেছেন, বন্দরে অনেক সড়ক সংযোগ নেই। এই সেলিম ওসমান এমপি হওয়ার আগে আমাদের কলাগাছিয়া ইউনিয়নে একগ্রাম থেকে অন্য গ্রামে গামছা পরে যেতে হতো। সেলিম ওসমান ক্ষমতায় আসার পর কলাগাছিয়ার ৪১টি গ্রামের রাস্তা নিবন্ধন করে দিয়েছেন। এবং নারী মায়ার বন্ধন করে দিয়েছেন। ১৭টা প্রাইমারী স্কুলে তিনতলা চারতলা ভবন করে দিয়েছেন।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকাল ৩ টায় কলাগাছিয়ার ঘারমোড়া ঈদগাহ মাঠে এক নির্বাচনী মত বিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মো. দেলোয়ার হোসেন প্রধান বলেন, আমাদের এখন চাওয়ার কিছু নেই, সেলিম ওসমনাই আমাদের একটা পাওয়া। আমরা এখন চাই একেএম সেলিম ওসমান আগামী নির্বাচনে জয়ী হয়ে আসুক। ঘাড়মোড়ায় পশ্চিম পাশে একটা খালি জায়গা আছে এই জায়গায় আমরা একটা হাই স্কুল করতে চাই। এই হাই স্কুলের নাম হবে সেলিম ওসমান হাই স্কুল ভবন। আমাদের জায়গা আছে আপনি সম্মতি দিলে আপনার নামটা কলাগাছিয়া রাজধানীতে রাখতে চাই। প্রত্যেকটা বাবা-মা আজকে যেভাবে এখানে উপস্থিত হয়েছেন, আগামী ৭ তারিখে কলাগাছিয়ার ১৬টি কেন্দ্র থেকে ৮০% ভোট দিয়ে সেলিম ওসমানকে আমরা নির্বাচিত করতে চাই। আমরা সেলিম ওসমানকে ভোট দিয়ে নির্বাচিত করতে চাই। আগামী ৭ জানুয়ারির নির্বাচনে আমরা ঘরে বসে না থাকি। প্রত্যেকের জন্য প্রত্যেকের ঘর থেকে এসে ভোট টা দিয়ে যাই।

সভার সভাপতিত্ব করেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়্যারম্যান হাজী মাইন উদ্দিন আহমেদ। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান। এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, বন্দর উপজেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক কাজীম উদ্দিন প্রধানসহ আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

RSS
Follow by Email