মঙ্গলবার, মে ২১, ২০২৪
রাজনীতিরূপগঞ্জ

গোলাম দস্তগীর গাজীকে মাঠ গোছানোর নির্দেশ প্রধানমন্ত্রীর: এমদাদুল হক

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জের জনগণকে ভোট কেন্দ্রে নিয়ে আসার পরিবেশ তৈরী করার জন্য উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে মাঠ গোছানোর নির্দেশ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (৩ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ ও মন্ত্রীর বিশেষ সহকারী এমদাদুল হক।

এর আগে পরপর তিনবার রূপগঞ্জ আসন থেকে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে আওয়ামী লীগের মনোনয়ন দেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। এরপর থেকে রূপগঞ্জের উন্নয়নে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে বদলে গেছে রূপগঞ্জ। চতুর্থবার দলীয় মনোনয়নের অপেক্ষায় তিনি।

এছাড়া ৪ নভেম্বর ঢাকায় আওয়ামী লীগের সমাবেশ সফল করার লক্ষ্যে শুক্রবার সকালে প্রস্তুতি সভা করেছে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠন। সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপি। সভায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, বিএনপির বিরুদ্ধে আমরা লড়তে জানি। ২০০৬ সালে বিএনপিকে আমরা পরাজিত করে মাঠে আমাদের দখলে নিয়ে এসেছি। আমরা মাঠ ছেড়ে কোথাও যাইনি। ৪ নভেম্বর ঢাকায় সমাবেশ সফল করার জন্য রূপগঞ্জ থেকে ১০ হাজার মহিলাসহ ৩৫ হাজার লোক নিয়ে যাবো। আমরা কোন মিথ্যা কথা বলি না, যা বলি সেইটা করি।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, সামনে কঠিন সময় আসছে। এই অগ্নিপরীক্ষায় আমাদেরকে পাস করতে হবে। কেউ এক পা পিছু হবেন না। পরে জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় ৪ নেতার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন গোলাম দস্তগীর গাজীসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email