শুক্রবার, মে ১৭, ২০২৪
Led04শিক্ষাসিদ্ধিরগঞ্জ

গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: গিয়াসউদ্দীন ইসলামিক মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরনী অনুষ্টিত হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় শিক্ষাপ্রতিষ্ঠানটির প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা শিক্ষা অফিসার মো. ইউনুছ ফারুকী। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গিয়াসউদ্দিন মডেল কলেজের উপাধ্যক্ষ মীর মোসাদ্দেক হোসেন, দৈনিক অগ্রবাণী পত্রিকার সম্পাদক মো. হারুন অর রশিদ চৌধুরী, স্কুল কমিটির সদস্য রাজীব আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে জেলা শিক্ষা অফিসার মো. ইউনুছ ফারুকী বলেন, ‘ছোটবেলা থেকে শিক্ষার্থীদের মনে যে জিনিসটি প্রভাব বিস্তার করে, সেটি হলো পরিবার এবং শিক্ষা প্রতিষ্ঠান। শিক্ষার্থীদের গড়ে তুলতে এ দুটির ভূমিকা অনন্য। পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও বিভিন্ন সাংস্কৃতিক অঙ্গনে জড়িত থাকলে শরীর ও মন ভালো থাকবে। পাশাপাশি সবাই সবার সাথে মিশে আনন্দ করতে পারবে।

মো. ইউনুছ ফারুকী স্কুলের শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ভালো পড়ালেখা করে তোমরা শিক্ষা প্রতিষ্ঠানের মুখ উজ্জল করবে। বাবা-মা, শিক্ষক ও বড়দের শ্রদ্ধা করবে এবং ছোটদের স্নেহ করবে। তোমরা ভালো রেজাল্ট করে আলোকিত মানুষ হবে বলে প্রত্যাশা করি।

RSS
Follow by Email