রবিবার, মে ১৯, ২০২৪
জেলাজুড়েসদরসোশ্যাল মিডিয়া

গণবিদ্যা নিকেতনের ৯৭ ব্যাচের গেট টুগেদার অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: গণবিদ্যা নিকেতন এসএসসি ব্যাচ ৯৭’র মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। ররিবার (৪ ফেব্রুয়ারি) শহরের একটি অভিজাত চাইনিজ রেস্টুরেন্টে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।

মিলন মেলায়, অনুষ্ঠানে গণবিদ্যা নিকেতন এসএসসি ব্যাচ ৯৭ কার্যকরী কমিটির ১৭ সদস্যের পরিচিতি তুলে ধরা হয়। এসময় নবনির্বাচিত কমিটির সভাপতি মো. মুস্তাক আহমেদ ও সাধারণ সম্পাদক এডভোকেট রাশেদুল ভূঁইয়াসহ আরও উপস্থিত ছিলেন, সহ-সভাপতি অ্যাডভোকেট রিজওয়ানুল আলম রিংকু, তাজবির হাসান লিমন, যুগ্ম সম্পাদক মোঃ উদয় মুকুল, সাংগঠনিক সম্পাদক মোঃ জুয়েল হাওলাদার, সহ সাংগঠনিক সম্পাদক রনি কুমার সাহা, কোষাধক্ষ মোঃ সাইদুল ইসলাম শিপলু, প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ আব্দুল কাদের, মহিলা বিষয়ক সম্পাদিকা ফারজানা মিষ্টি, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ রিপন খান, সদস্য প্রদীপ সাহা, এডভোকেট মাজেদুল ইসলাম রাজন, সুমিত সাহা, রনী সাহা ও চন্দন সাহা।

মিলন মেলায় বক্তারা বলেন, আমরা বিশ্বাস করি, বন্ধুত্ব জীবনের অন্যতম শ্রেষ্ঠ উপহার।‌আমাদের বন্ধুত্বের শুরুটা একদম শিক্ষাজীবন শুরুর সময় থেকেই। সব সম্পর্কের সেরা সম্পর্ক হলো বন্ধুত্ব। দীর্ঘ বছর পর ফের দেখা হওয়ার বিষয়টি একটি প্রকৃত বন্ধুত্বের উদাহরণ হয়ে থাকবে সবার মনে। উদাহরণ হয়ে থাকবে তাদের কাছে যারা মনে করে দূরে গেলে বন্ধু হারিয়ে যায়, হারিয়ে যায় বন্ধুত্বের সম্পর্ক। তবে প্রকৃত বন্ধু ও সম্পর্ক কখনোই হারিয়ে যায় না।

অনুষ্ঠানে, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ দোলন ও মিডিয়া প্রধান এম এ মান্নান ভূঁইয়া নতুন কমিটিকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সেতু বন্ধনে আরো একধাপ এগিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। মিলন মেলা আরও প্রাণবন্দ করে তোলেন, উপদেষ্টা কমিটির সদস্য জয়দেব কুমার সাহা, মো: শাহাদাত হোসেন, মিনহাজ শাতিল, মলয় দাস, জুয়েল কুমার পোদ্দার, লিটন কুমার দাস, রাজীব রায়, সুমন মালাকার, মো: শরীফুল ইসলাম, তপন কুমার সাহা, রাজন কুমার সাহা, জিতু সুমন, মোয়াজ্জেম হোসেন টিপু, সাজ্জাদ হোসেন ও ফয়সাল।

RSS
Follow by Email