শুক্রবার, মে ১৭, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসদর

খেলা হবে না.গঞ্জে, আসতে চলেছেন ওবায়দুল কাদের

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ আওয়ামী লীগের পক্ষে একেএম শামীম ওসমানের দাবিকে মূল্যায়ন করে সাড়া দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের শামীম ওসমানকে জানিয়েছেন আগামী ৪ জানুয়ারীতে নারায়ণগঞ্জে আসবেন তারা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) চাষাঢ়ায় রাইফেল ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের নৌকা‘র প্রার্থী একেএম শামীম ওসমান।

তিনি জানান, আগামী ৪ জানুয়ারী নারায়ণগঞ্জে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসবেন। তার সাথে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের আসবেন। সেদিন দুপুর আড়াইটায় শামসুজ্জোহা ক্রীড়া কম্প্লেক্সে ক্সে এক জনসভার আয়োজন করা হবে এবং এতে প্রধানমন্ত্রী ও সেতু মন্ত্রী অতিথি হিসেবে আসবেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, যুগ্ম সাধারণ সম্পাদক জি.এম. আরমান, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল সহ সংবাদকর্মীরা।

RSS
Follow by Email