শুক্রবার, মে ১০, ২০২৪
অর্থনীতিজেলাজুড়েসোশ্যাল মিডিয়া

একুশের আয়োজন নিয়ে ‘রঙ বাংলাদেশ’

লাইভ নারায়ণগঞ্জ: আমাদের মাতৃভাষায় কথা বলার যে আনন্দ, স্বাচ্ছন্দ্যবোধ তা আমাদের রক্ত দিয়ে অর্জন করা। মাতৃভাষার জন্য জীবন দেয়ার এই অনন্য ইতিহাসকে সম্মান জানাতে প্রতি বছর ফেব্রুয়ারির একুশ তারিখে পালন করা হয় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। একুশের চেতনা আমাদের সঙ্গী প্রতিদিনের প্রতিটি পদক্ষেপে। এমনকি হৃদয়ের গভীর থেকে পোশাকের ক্যানভাসেও ডিজাইন হিসেবে উঠে আসে একুশে ফেব্রুয়ারি।

অমর একুশ সামনে রেখে ভাষার মাসে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ একুশের সংগ্রহ সাজিয়েছে গ্রীক মিথোলজির ফোর এলিমেন্টস এর মাটি বা আর্থ, ভাষার অনুসঙ্গ অক্ষর, কলম ও দৈনিক পত্রিকার থিম দিয়ে। দেশে এবং দেশের বাইরে পজিটিভ বাংলাদেশকে তুলে ধরতে চাওয়ার প্রত্যাশায় গড়া সাবব্র্যান্ড আমার বাংলাদেশ-এর অধীনে তৈরি হয়েছে একুশের পোশাক। মূল রং সাদা, কালো আর অ্যাশ এর সঙ্গে একুশে সংগ্রহে আরো যোগ করা হয়েছে লাল।

হাফসিল্ক, বিভিন্ন ধরণের কটন, ভয়েল কাপড়ে স্ক্রিনপ্রিন্ট, ব্লকপ্রিন্ট, কাটিং-সুইং ও অ্যামব্রয়ডারি কাজে হয়েছে পোশাকের জমিন অলংকরণ। প্রতিটি পোশাকের ডিজাইনকে নান্দনিক মাত্রা দেয়ার চেষ্টা করা হয়েছে একুশ এর চেতনার নানান অনুষঙ্গের সন্নিবেশে। উৎসবের পরিপূর্ণতার জন্যে রয়েছে যুগল আর পরিবারের সবার জন্যে একই থিমের পোশাক। উপহার সামগ্রী হিসেবে রয়েছে একুশের ডিজাইনের মগ।

একুশের সংগ্রহে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, কামিজ, ওড়না, ব্লাউজ, আনইস্টিচ ড্রেস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, উত্তরীয়। ছোটদের জন্য রয়েছে কামিজ, ফ্রক, স্কাট টপস সেট, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট।

একুশ আয়োজনকে ঘিরে যেকোন অনুষ্ঠান বা আয়োজনের জন্য সবাই মিলে একইরকম পোশাক পরতে সুলভ পাইকারী দামেও পাওয়া যাবে রঙ বাংলাদেশ এর একুশ আয়োজনের পোশাক। কর্পোরেট প্রোগ্রাম বা যেকোন সাংস্কৃতিক অনুষ্ঠান সব ধরনের আয়োজনেই রঙ বাংলাদেশ এর এই একুশ আয়োজনের পোশাক ক্রেতাকে করবে আকর্ষণীয়।

রঙ বাংলাদেশ এর ঢাকা ও ঢাকার বাহিরের সকল আউটলেটেই পাওয়া যাচ্ছে একুশ উৎসবের আয়োজন। এছাড়া অনলাইন প্ল্যাটফর্মে একুশ আয়োজনের পণ্য ক্রয়ে ভিজিট করুন www.rang-bd.com অথবা রঙ বাংলাদেশের ফেসবুক পেজ www.facebook.com/rangbangladesh। যেকোন প্রয়োজনে যোগাযোগ করুন রঙ বাংলাদেশ এর হোয়াটস্ অ্যাপ সম্বলিত 01777744344 ও 01799998877 হটলাইনে।

RSS
Follow by Email