রবিবার, মে ১২, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসদর

একদিন কাজ না করলে হকারের ঘরে চুলা জ্বলে না: হাফিজুল ইসলাম

লাইভ নারায়ণগঞ্জ: জেলা কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি কমরেড হাফিজুল ইসলাম বলেন, হকারদের একদিন কাজ না করলে সেদিন ঘরে চুলা জ্বলে না। হকারদের একদিন কাজ নেই, তাহলে তাদের ঘরে খাবারও নেই। আমাদের একজন হকার ভাই অপ্রাপ্ত বয়সে মৃত্যুর কোলে ঢেলে পড়তে হয়েছে। কারন যদি দোকান খুলতে না পারে, যদি রোজগার করতে না পারে। সন্তানের মুখে কিভাবে খাবার দিবে? সেই চিন্তার কারনেই তার স্ট্রোক হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) নগরীর শহীদ মিনারে হকারদের পুনর্বাসনের দাবিতে বিক্ষোভ মিছিল করে জেলা হকার্স সংগ্রাম পরিষদ। মিছিলে জেলা হকার্স সংগ্রাম পরিষদের আহ্বায়ক আসাদুল ইসলামের সভাপতিত্বে এসব কথা বলেন কমরেড হাফিজুল ইসলাম।

এসময় তিনি আরও বলেন, আমি এমন দুঃসংবাদের মধ্যেও ধন্যবাদ জানাতে চাই। কালকে আমাদের জেলার প্রধান মাননীয় জেলা প্রসাশক মহোদয় এবং পুলিশ সুপার মহোদয় আমাদের নেতৃত্ববৃন্দসহ আমাকে আমন্ত্রণ জানিয়েছেন। আমি সেখানে প্রায় দুই ঘন্টা আমাদের দুঃখ-কষ্ট, আমাদের পেটের ক্ষুধা, আমাদের ঘরে যে চুলা জ্বলে না, আমাদের সন্তানদের লেখা-পড়া ও বাবা-মায়ের চিকিৎসা করাতে পারছিনা। এই বিষয় গুলো আমরা অবহিত করেছি।

সভায় আরও উপস্থিত ছিলেন জেলা হকার্স সংগ্রাম পরিষদের সভাপতি আব্দুর রহিম মুন্সিসহ আরও নেতাকর্মী ও হকারা। মিছিল শেষে জেলা প্রশাসকের কাছে স্বারকলিপি জমা দেন নেতৃবৃন্দ। ডিসি তাদের এই সমস্যা গুরুত্বের সাথে দেখবেন বলে জানান নেতাকর্মীরা।

RSS
Follow by Email