মঙ্গলবার, মে ৭, ২০২৪
Led05ধর্মরাজনীতিসদর

‘উৎসব নিয়ে রাজনীতি নয়’, দুর্গোৎসবে সেলিম ওসমানের ১০লক্ষ টাকা

লাইভ নারায়ণগঞ্জ: উৎসব নিয়ে রাজনীতি না করতে আহ্বান জানিয়ে, শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব পালন করার প্রত্যাশা করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান। একই সাথে এবারের শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ১০লক্ষ টাকা অনুদানের ঘোষনা দিয়েছেন তিনি।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে এক মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান। জেলা শিল্পকলা একাডেমীতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে ওই সভার আয়োজন করা হয়।

সেলিম ওসমান বলেন, দুর্গোৎসব উপলক্ষে ১০লক্ষ টাকা দিবো। যে সব মন্দিরে সমস্যা রয়েছে তাদের মাঝে আপনার বিতরণ করে দিবেন।

তিরি আরও বলেন, উৎসব নিয়ে কেউ রাজনীতি করবেন না। দুর্গাপূজার চারদিন সবাইকে নিয়ে আমরা শান্তিপূর্ণভাবে পালন করতে চাই। প্রত্যেকটি মন্দিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রার্থনা করবেন। তিনি যদি ভালো থাকেন তাহলে আপনারা আমরা ভালো থাকবো। প্রতিটা ধর্মের মানুষের শেখ হাসিনার জন্য দোয়া করা উচিৎ।

সাধারণ সম্পাদক শিপন সরকার শিখনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ক্লথ মার্চেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার সাহা, ইয়ান মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি লিটন কুমার সাহা, নারায়নগঞ্জ লবণ মিল মালিক গ্রুপের সভাপতি পরিতোষ কান্তি সাহা, বাংলাদেশ পূজা উদযাপন কমিটির জাতীয় পরিষদ সদস্য বাসুদেব চক্রবর্তী, লাঙ্গলবন্দ স্নান উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুজিত সাহা, নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ সাহা, সাধারণ সম্পাদক সুশীল দাস, নারায়ণগঞ্জ মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল প্রমুখ।

RSS
Follow by Email