শনিবার, মে ৪, ২০২৪
Led05বন্দররাজনীতি

উন্নয়নের গতিকে স্তব্ধ করতে চায় বিএনপি-জামাত জোট: চন্দনশীল

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল বলেছেন, সেলিম ভাই ওসমান পরিবারের গর্বিত সদস্য। তিন পুরুষ ধরে এই পরিবার এমপিগিরি করেন। ওসমান পরিবারের সেই ঐতিহাসিক বাড়ি বাইতুল আমানে আওয়ামী লীগের জন্ম। তাদের উন্নয়নের ফিরিস্তি দিয়ে শেষ করা যাবে না। এই বন্দরে তারা কি উন্নয়ন করেছেন সেটা আমার থেকে বেশি ভালো আপনারা জানেন।

দীর্ঘ ১ যুগ ধরে দক্ষতার সাথে দেলোয়ার হোসেন কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালন উপলক্ষে শনিবার (১১ নভেম্বর) বিকেলে ইউনিয়নের খোরশেদুন্নেছা স্কুলে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

চন্দনশীল বলেন, এই এলাকার উন্নয়ন সম্ভব হয়েছে, সেলিম ভাই সংসদ সদস্য হয়েছেন বলেই। এবং তার সাথে এক ঝাক সমাজ সেবক জনপ্রতিনিধি পেয়েছেন বলেই এই কাজ গুলো করা সম্ভব হয়েছে। আর সব কিছু সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই। বাংলাদেশের এই উন্নয়ন সারা বিশ্বে রেকর্ড সৃষ্টি করেছে। আমাদের নেত্রী শেখ হাসিনাকে আজ বহি:বিশ্বের মানুষেরা উন্নয়নের রোল মডেল হিসেবে আখ্যা দিয়েছেন এবং বিভিন্ন উপাধিতে ভুষিত করেছেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা যে উন্নয়নের যাত্রা শুরু করেছেন, সেটা থামানো যাচ্ছে না। এটা চলতেই থাকবে। আজ এই উন্নয়নের গতিকে স্তব্ধ করে দিতে চায় ওই বিএনপি-জামাত জোট। ষড়যন্ত্রকারীরা নির্বাচনকে বাধাগ্রস্থ করার জন্য অবরোধ, হরতাল কর্মসূচি দিয়ে মানুষ পুড়িয়ে মারছে। তারা পুলিশকে পিটিয়ে হত্যা করছে।

তিনি বলেন, আজ বাংলাদেশ ডিজিটাল হয়েছে। আর দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে তারা একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। সিদ্ধান্ত আপনাদের নিতে হবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকবে নাকি যারা এই দেশটাকে আফগানিস্তান বানাতে চায়, ওই আমেরিকার তাবেদারি করে; তাদের সরকার বানাবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা চেয়ারম্যান এম এ রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা কুদরত এ খুদা, বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, বন্দর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান হালিমা হোসেন শান্তা, বন্দর উপজেলা জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া প্রধান, জেলা পরিষদের সদস্য মাসুম আহাম্মেদ, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ হোসেন, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী এম এ সালাম, এনসিসি ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. আফজাল হোসেন, এনসিসি ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না।

আরও উপস্থিত ছিলেন- বন্দর থানার ওসি আবু বকর সিদ্দিক, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল প্রমুখ।

RSS
Follow by Email