শনিবার, মে ১১, ২০২৪
Led03রাজনীতি

আ.লীগ সভানেত্রী রবিবার শুনবেন কথা, দেবেন দিকনির্দেশনা: না.গঞ্জ থেকে যারা যাচ্ছে…

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় নির্বাচনকে সামনে রেখে সারাদেশের নেতাদের ডেকেছেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। রোববার (৬ আগস্ট) গণভবনে নেত্রীর সঙ্গে বৈঠকে যোগ দিবেন নারায়ণগঞ্জের নেতারা।

বিশেষ ওই বর্ধিত সভার সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সবার কথা শুনবেন এবং আগামী নির্বাচন উপলক্ষে দিকনির্দেশনা দেবেন বলেও জানা গেছে।

সভায় আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদের সদস্য, জেলা/মহানগর ও উপজেলা/থানা/পৌরআওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, জাতীয় সংসদের দলীয় সংসদ সদস্য, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যান, সিটি করপোরেশন ও পৌরসভার দলীয় মেয়র এবং সহযোগী সংগঠনগুলোর কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত থাকবেন।

নারায়ণগঞ্জ থেকেও জেলা-মহানগরের পাশাপাশি প্রতিটি ইউনিটের সভাপতি-সাধারণ সম্পাদক ও নৌকার মনোনয়নে নির্বাচিত জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন। বর্ধিত সভায় আমন্ত্রিত নেতারা বিজয় স্মরণি দিয়ে জাতীয় সংসদের লেক রোড হয়ে ১ নম্বর গেট দিয়ে প্রবেশ করবেন।

জানতে চাইলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল বলেন, ‘আগামীকাল আমরা সবাই যাবো, নেত্রীর সাথে বিশেষ বর্ধিত সভায় যোগ দিতে। আমরা আলাদা ভাবে কোন তালিকা করিনি। কেন্দ্র থেকেই সব জেলা, মহানগর, উপজেলা, থানার সভাপতি-সাধারণ সম্পাদক এবং আওয়ামী লীগের দলিও মনোনয়নে জনপ্রতিনিধিদের যাওয়ার জন্য বলা হয়েছে।’

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেন, ‘নেত্রী ডেকেছেন, আমরা সবাই সেখানে উপস্থিত থাকবো।’

সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম ভুইয়া বলেন, সোনারগাঁ থেকে আমরা দুইজন সভাপতি-সাধারণ সম্পাদক (শামসুল ইসলাম ও কায়সার হাসনাত) সেই সভায় যোগ দিবো।

জানা গেছে, নারায়ণগঞ্জের বিভিন্ন আওয়ামী লীগ নেতাদের কর্মকান্ডের ফিরিস্তি গোয়েন্দাদের মাধ্যমে চলে গেছে আওয়ামী লীগ সভানেত্রীর হাতে। সেই সকল বিষয়ে পর্যালোচনার সম্ভাবনা রয়েছে। জেলার আওয়ামী লীগ নেতাদের আভন্তরিন কোন্দলের কারনে জাতীয় নির্বাচনে যাতে কোন সমস্যা না হয় তাই এ বিষয়ে কড়া দিকনির্দেশনা আসতে পারে বলে জানা গেছে।

RSS
Follow by Email