শুক্রবার, মে ১৭, ২০২৪
Led03রাজনীতি

আ.লীগ ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে: এড. সাখাওয়াত

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেন, আওয়ামী লীগের এখন শেষ সময়। ওনারা বিভিন্ন বক্তব্য দিয়ে বিএনপি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে বিতর্কিত করার জন্য এবং জনগনের কাছে খারাপ হিসেবে উপস্থাপন করার জন্য চেষ্টা করতেছে। জিয়াউর রহমান মহান স্বাধীনতার ঘোষক এবং প্রত্যক্ষ ভাবে তিনি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছে। এসব বক্তব্য দিয়ে তারা ঘোলা পানিতে মাছ শিকাড় করার চেষ্টা করছে।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপিকে নিয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের বক্তব্যের জবাবে তিনি এসব কথা বলেন।

এর আগে, বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা আজম বলেন, ‘জিয়ার রহমান ১৩০০ মুক্তিযোদ্ধাকে হত্যা করেছে’। অপরদিকে, বিএনপির সমালোচনা করে শামীম ওসমান বলেন,‘আমরা যদি ক্ষমতাচ্যুত হই, এবার বাংলাদেশে ৬৫ হাজার গ্রামে একজন করে হত্যা করলেও ভাবুন কত হবে।’

তিনি আরও বলেন, সে বিভিন্ন সময় বিভিন্ন বক্তক্তব্য দিয়ে আলোচনায় থাকতে চায়। বিএনপি কখনো হত্যার রাজনীতিতে বিশ্বাস করে না। এমন বক্তব্যের মাধ্যমে তারা জনগনের মধ্যে একটি ভিতি তৈরি করতে চাচ্ছে এবং তাদের নেতার্কীদের এ কথা বলে উৎসাহিত করতে চাচ্ছে।

RSS
Follow by Email