রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led05

আ.লীগে মোস্তাক, বিএনপিতে আছে রাজাকারের বংশধর: সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান বলেছেন, আমাদের বের করতে হবে, মোস্তাকের বংশধর কে কে আছে আর রাজাকারের বংশধর কে কে আছে। আওয়ামী লীগের আছে মোস্তাকের বংশধর, আর বিএনপিতে আছে রাজাকারের বংশধর। এই জায়গা থেকে আমাদের মুক্ত হয়ে আসতে হবে। ২১ বছর বঙ্গবন্ধুর ইতিহাস গোপন করা হয়েছিলো। এখন আপনারা জানেন বঙ্গবন্ধু কে ছিলেন, কি করেছিলেন তিনি। নারায়ণগঞ্জে আমরা দুই ভাই যে উন্নয়ন করেছি, বাংলাদেশের কোন এমপি পারেনাই সেরকম উন্নয়ন করতে। আমরা খেতে আসি নাই, আমরা রক্ত পানি করে দিতে এসেছি।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকাল ৩টায় বন্দর উপজেলার ধামগড় ইউনিয় ইউনিয়নে আয়োজিত এক নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির সমালোচনা করে সেলিম ওসমান বলেন, এখন তো বাত্বি দেখেন, আগে তো শুধু খাম্বা লাগাইছিলো। এখন সেই খাম্বার উপর বসে লন্ডনে আছে। লন্ডনে বইসা বইসা হুকুম জাড়ি করে। একটা স্লোগান শুনছিলাম, ‘তারেক ঘুমায় লন্ডনে, কর্মী ঘুমায় পল্টনে’। আরে আমার নারায়ণগঞ্জের ভাইরা, বাড়ি ফিরে আসেন।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনাকে আরেকবার ক্ষমতায় আনেন, আপনাদের ঘরে কোন কিছুর অভাব থাকবে না। এত বড় দুর্যোগের মধ্যেও আমরা কিন্তু না খেয়ে মরি না। মানুষের ভেতরেই শয়তান থাকে, মানুষের ভেতরেই ফেরেস্তা থাকে। জীবনে মুরগি বিক্রি করেছি, মাছ বিক্রি করেছি; তবে আল্লাহ ছাড়া কারো কাছে মাথা নত করি নাই।

এসময় জেলা পরিষদের ২নং ওয়ার্ড মেম্বার ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুম আহাম্মেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম.এ রশিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান, মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. ওয়াজেদ আলী খোকন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল।

RSS
Follow by Email