সোমবার, মে ৬, ২০২৪
Led03রাজনীতি

আ. লীগের ইতিহাসে আছে খুন করার, বিএনপির নাই: এড. টিপু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, মুক্তিযোদ্ধাদের হত্যার বিষয়টা সম্পূর্ণ মিথ্যা। জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষক ছিলেন এবং মুক্তিযোদ্ধাদের সম্মান করতেন। তারা সঠিক ইতিহাস জানে না বলেই এবং মুক্তিযোদ্ধদের উত্তেজিত করার জন্যই তারা এমন কথা বলছে। আওয়ামী লীগের ইতিহাসে আছে খুন করার, বিএনপির ইতিহাসে নাই। বিএনপিকে মোকাবেলা করতে তাদের নেতাকর্মীদের উৎসাহিত করার তারা এগুলো বলছে, এসব রাজনৈতিক স্ট্যান্ডবাজি।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপিকে নিয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের বক্তব্যের জবাবে তিনি এসব কথা বলেন।

এর আগে, বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা আজম বলেন, ‘জিয়ার রহমান ১৩০০ মুক্তিযোদ্ধাকে হত্যা করেছে’। অপরদিকে, বিএনপির সমালোচনা করে শামীম ওসমান বলেন,‘আমরা যদি ক্ষমতাচ্যুত হই, এবার বাংলাদেশে ৬৫ হাজার গ্রামে একজন করে হত্যা করলেও ভাবুন কত হবে।’

তিনি আরও বলেন, আওয়ামী লীগ হত্যার রাজনীতির সাথে জড়িত, তাদের জন্মই হত্যার মাধ্যমে। তারা সবাই সন্ত্রাসি কার্যের সাথে জড়িত। তারা ১৫ বছর দেশটাকে লুটেপুটে খেয়েছে, আরও খাওয়ার জন্য আপ্রান চেষ্টা করছে। তারা প্রোপাগান্ডা ছড়িয়ে তাদের নেতাকর্মীদের উৎসাহ দিচ্ছে। বিএনপি রাজপথে থাকবে এবং আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ যারাই রাজপথে থাকুক না কেন, আমরা তাদের রাজনৈতিক ভাবে মোকাবেলা করবো।

RSS
Follow by Email