শুক্রবার, মে ১৭, ২০২৪
Led04আড়াইহাজারজেলাজুড়েরাজনীতি

আড়াইহাজার থানা প্রেসক্লাবের সাথে হুইপ বাবুর শুভেচ্ছা বিনিময়

লাইভ নারায়ণগঞ্জ: নবনির্বাচিত জাতীয় সংসদের হুইপ ও নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন আড়াইহাজার থানা প্রেসক্লাব। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারী) রাতে সংসদ ভবনে এ সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন সাংবাদিকরা

সাক্ষাৎকালে হুইপ নজরুল ইসলাম বাবু বলেন, সংবাদপত্র রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। সাংবাদিকরা জাতির বিবেক। আড়াইহাজারের সাংবাদিকরা সব সময় বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করেন। উন্নয়নের কথা বলেন। তাদের উন্নয়নমুখি বস্তুনিষ্ঠ সাংবাদিকতা আগামী দিনেও আড়াইহাজারের উন্নয়নে সহায়ক ভূমিকা রাখবে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি। আমি সাংবাদিক সমাজের সহায়তা নিয়েই আগামী দিনগুলোতে ভাল ভাল কাজ করে যেতে চাই।

আড়াইহাজার থানা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার আড়াইহাজার সংবাদদাতা মাসুম বিল্লাহর নেতৃত্বে এ সাক্ষাতে আরও উপস্থিত ছিলেন, থানা প্রেস ক্লাবের উপদেষ্টা ও এশিয়ান টিভির হেড অব নিউজ  বেলাল হুসাইন , যায়যায়দিন এর আড়াইহাজার প্রতিনিধি রফিকুল ইসলাম রানা, সমকালের সফুরউদ্দিন প্রভাত, বাংলাদেশ প্রতিদিনের মজিবুর রহমান, দৈনিক আমার সংবাদের শাহজাহান কবির, দৈনিক ইনকিলাবের আল আমিন ভূইয়া, ডেইলী পোষ্ট এর বাদল আহাম্মেদ, দৈনিক আমাদের সময়ের শাহাজান মিয়া, দৈনিক জনতার হাবিবুর রহমান হাবিব, বিজয় টিভির মোস্তফা কামাল,  দৈনিক বাংলাদেশ বুলেটিনের  সোলাইমান হাসান প্রমুখ।

RSS
Follow by Email