মঙ্গলবার, মে ২১, ২০২৪
আড়াইহাজারজেলাজুড়ে

আড়াইহাজারে চোরাইগরুসহ আটক ৪

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ২টি চোরাই গরু ও বহনকারী পিকআপ ভ্যানসহ ৪ চোরকে আটক করেছে পুলিশ। এসময় চেরাই কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করে বলে জানান তারা। বুধবার (১৩ ডিসেম্বর) সকালে দুপ্তারা ইউনিয়নের পাল্লা এলাকা থেকে অভিযুক্ত ৪ জনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হচ্ছে, আড়াইহাজারের ফতেপুর ইউনিয়নের কাইমপুর গ্রামের আবদুলের ছেলে হৃদয় (৩৫), কালাপাহাড়িয়া ইউনিয়নের ঝাউকান্দী গ্রামের মৃত চাঁনমিয়ার ছেলে আলফাজুদ্দিন (৩৬), ভোলা জেলার চরপ্যাশন থানার চরনাজিমউদ্দিন গ্রামের মৃত: আব্দুর রব মাঝির ছেলে মাইনউদ্দিন (৩২) ও একই জেলার লালমোহন থানার চতলা গ্রামের মৃত ফারুকের ছেলে আব্দুল্লাহ আল মামুন (২২)।

জানা যায়, মঙ্গলবার (১২ ডিসেম্বর) ভোররাতে ব্রাহ্মন্দী ইউনিয়নের দিঘলদী কান্দা গ্রামের হাশেমের ছেলে শাহ আলমের মালিকানাধীন গরুর খামার থেকে দুটি গাভী চুরির ঘটনা ঘটে। বিষয়াট টের পেয়ে খামারের মালিক থানা পুলিশকে জানায়। পরবর্তিতে বুধবার সকালে এক অভিযানে অভিযুক্তদের আটক করা হয়।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আহসানউল্লাহ জানান, এ বিষয়ে থানায় মামলা রুজু হয়েছে। ধৃত অভিযুক্তদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

RSS
Follow by Email