সোমবার, মে ২০, ২০২৪
আড়াইহাজারজেলাজুড়েরাজনীতি

আড়াইহাজারে আলমগীর সিকদার লোটনের নির্বাচনী প্রচারনা শুরু

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজার (নারায়ণগঞ্জ-২) আসনে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারনা শুরু করেছেন জাতীয় পাটির মনোনীত প্রার্থী ও জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) এই প্রচারনা উপজেলার প্রভাকরদী এলাকা থেকে শুরু করে আড়াইহাজার বাজার,ঝাউগড়া, ব্রাহ্মন্দী, জাঙ্গালিয়া, রামচন্দ্রদী এলাকা গিয়ে শেষ করেন।

এই সময় উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক জিএস জাহাঙ্গীর সিকদার জোটন, আড়াইহাজার উপজেলা জাতীয় পাটির সভাপতি এম এ হান্নান মোল্লা, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন মোল্লা, জাতীয় পাটির নেতা মোক্তার হোসেন আজাদ, সায়েম সিকদার, সেলিম মোল্লা, উপজেলা জাতীয় পাটির দপ্তর সম্পাদক মোন্তাজ ভুইয়া, উপজেলা যুবসংহতির সভাপতি জাহাঙ্গীর আলম , সাধারণ সম্পাদক সেলিম মোল্লা প্রমুখ।

পথসভায় তিনি বলেন, আমার বাবা দীর্ঘ দিন আপনাদের সেবা করেছেন। আমিও আপনাদের পাশে ছিলাম। আগামী ৭ তারিখ নির্বাচনে আমাকে একটি ভোট দিয়ে এলাকার জনগনের খেদমত করার আমাকে সুযোগ করে দেন।

প্রসঙ্গত, প্রতীক বরাদ্দ দেওয়ার পর (১৮ ডিসেম্বর) থেকেই নির্বাচনী প্রচারণা করতে পারবে প্রার্থীরা। আগামী ৫ জানুয়ারী সকাল ৮টা পর্যন্ত প্রচারণা চালানো যাবে বলে জানিয়েছে নির্বাচন কমিশন। সবশেষে ৭ জানুয়ারী অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।

RSS
Follow by Email