শুক্রবার, মে ৩, ২০২৪
রাজনীতিসদর

আমরা সুষ্ঠু নির্বাচন ও বেগম খালেদা জিয়ার মুক্তি চাই: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, আমরা একটি সুষ্ঠু নির্বাচন দেখতে চাই। আমরা এই ক্যাঙ্গারু আদলত থেকে বেগম খালেদা জিয়াকে মুক্ত দেখতে চাই। আর এই জন্যই নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি এই অনশন কর্মসূচি পালন করছে। অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১৪ অক্টোবর) নগরীর চাষাঢ়ায় জেলা ও মহানগর বিএনপি আয়োজিত অনশন কর্মসূচিতে তিনি একথা বলেন। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবীতে এ কর্মসূচি পালন করা হয়।

মহানগর বিএনপির মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান।

এসময় আরও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. আনোয়ার প্রধান, সাখাওয়াত ইসলাম রানা, মোস্তাকিম শিপলু, বন্দর উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুন উর রশিদ লিটন, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেন শাহ্ আহমেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়নাসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email