শনিবার, মে ১৮, ২০২৪
Led02রাজনীতি

আমরাও ঢাকা দখলে রাখবো: মির্জা আজম

লাইভ নারায়ণগঞ্জ: ‘বিএনপি এখন আবার ২৮ তারিখ জনসমাবেশের নামে ঢাকা অবরোধের কথা বলছে। সে অবরোধে যা যা করার দরকার তারা তাই করবে। এবং এটা তাদের মরণকামড়। তাহলে আমরা যারা আওয়ামী লীগ করি তারা কী এখানে বসে থাকবো। আমরা বলেছিলাম ৪ তারিখ সমাবেশ করবো। সেটা হবে। কিন্তু তার আগে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে তারা যে কর্মসূচি দিয়েছে ঢাকা অবরোধের সেদিন আমরাও ঢাকা দখলে রাখবো।’

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ সার্কিট হাউজের এক সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি একথা বলেন।

আগামী ৪ নভেম্বর ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, ওরা এখন দিন তারিখ ঠিক করে দিচ্ছে যে তারা শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করবে। বিএনপি বলেছিলো, গত বছরের ডিসেম্বরের ১০তারিখের পর থেকে খালেদা জিয়ার কথায় দেশ চলবে। ১১ তারিখ তারেক জিয়া দেশে ফিরে সোজা গণভবনে গিয়ে ক্ষমতা গ্রহণ করবে। পরে কি হয়েছে সেটা আমরা সবাই দেখেছি। তারা আবার আগস্ট মাসে বলেছিলো, সেপ্টেম্বরের মধ্যে সরকারকে ক্ষমতাচ্যুত করবে; সেপ্টেম্বর শেষ। পরে আবার বলেছে অক্টোবরের মধ্যে সরকারকে পদত্যাগ করতে বাধ্য করবে, কি হয়েছে আপনারা সবই দেখতে পারছেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা জাহানারা বেগম ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সাঈদ খোকন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, বস্ত ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সংস সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল।

সভায় স্বাগতিক বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

এছাড়া নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা সভায় উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email