রবিবার, মে ৫, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

‘আপা, আপনার নারায়ণগঞ্জের লোকদের মেট্রোরেলে ওঠার খুব শখ!’

লাইভ নারায়ণগঞ্জ : আপা, আমরা সত্যিই গর্বিত। আমাদের চাওয়া পাওয়ার কিছু নাই, আপনি আমাদের ইউনিভার্সিটি-মেডিকেল কলেজ সবই দিয়েছেন। শুধু আপনার নারায়ণগঞ্জের লোকেদের মেট্রোরেলে ওঠার খুব শখ আপা, ওরা মেট্রোরেলে উঠতে চায়। আপনার কাছে আমরা কিছু দাবি করবো না, মায়ের কাছে সন্তান দাবি করে না, মাকে বলতে হয় শুধু। আমি জানি, মা তারপর সেটা পূরণ করেন। এবং আপনি পূরণ করবেন, সেই বিশ্বাস আমার আছে।

৪ জানুয়ারি (বৃহস্পতিবার) শামসুজ্জোহা ক্রীড়া চত্বরে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এই দাবি রাখেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি ও আসন্ন নির্বাচনে নৌকা প্রতীক প্রার্থী একেএম শামীম ওসমান।

এসময় হাজার হাজার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী ও লক্ষাধিক সাধারণ মানুষের সামনে তিনি বলেন, আজকে কি আমরা কথা দিতে পারি না? আপনি আমাদের মা, আপনি আমাদের বোন। আপনি আমাদের সবকিছু, আপনার জন্য আমরা প্রস্তুত আছি যেকোনো লড়াইয়ের জন্য। প্রস্তুত আছি তো আমরা? আপনারা আমার এই দুই বোনের জন্য দোয়া করবেন।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, নারায়ণগঞ্জ ৫ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সেলিম ওসমান, নারায়ণগঞ্জ ১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এবং পাট বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ ২ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ ৩ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কায়সার হাসনাত, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদলসহ আরো নেতাকর্মীরা।

RSS
Follow by Email