শুক্রবার, মে ৩, ২০২৪
Led02অর্থনীতি

আন্দোলন করে ভেনিফিট হবে না, ক্ষতি হবে: সেলিম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) সভাপতি এমপি একেএম সেলিম ওসমান বলেছেন, ইতোমধ্যে বিদেশী বায়াররা চিন্তা করছেন নির্বাচনের আগে কোন অর্ডার দেয়া যাবে না। যার ফলে আমরা বিপাকে পরে গেছি। যদি কেউ এমন ধ্বংসাত্মক কাজ কেউ করেন, তাদের উচিৎ আগে দেশের স্বার্থটা বুঝে নেওয়া। বর্তমানের অবস্থাটা সেই রকম আন্দোলনের অবস্থা না। এই আন্দোলন করে কোন ভেনিফিট হবে বলে মনে হয় না। দেশের মানুষের ক্ষতি করা হবে।

২৮ অক্টোবর বড় রাজনৈতিক দুই দল বিএনপি-আওয়ামী লীগের পৃথক সমাবেকে কেন্দ্র করে, ব্যবসায়ী গোষ্ঠীর অর্থনীতির অগ্রগতি অব্যহত রাখতে, সংঘাত এড়িয়ে সংলাপের উপায় খুঁজতে পরামর্শ দিয়ে এসব কথা বলেন তিনি।

সংসদ সদস্য সেলিম ওসমান বলেন, আমরা এখন যে উন্নয়ন দেখেছি, রাস্তা ঘাট, ব্যবসা বাণিজ্যতে যে উন্নয়নটা চলছে। এটাতে যদি নতুনভাবে বাধাগ্রস্থ করা হয়, তাহলে আমরা বুঝতে পারবো সামনের দিন গুলো আমাদের জন্য খুব খারাপ অবস্থা আছে। আমাদের আরও অন্তত ৫টি বছর এক নাগারে চলতে থাকলে, তারপর দেখা যেতে পারে আমাদের দেশ সত্যি সত্যি একটা বৃহৎ আয়ের একটা দেশ হয়ে যাচ্ছে।

RSS
Follow by Email