বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Led05আড়াইহাজার

আড়াইহাজারে বিস্ফোরণ: মৃত্যু বেড়ে ২, আশঙ্কাজনক ২

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে বিস্ফোরণে আরও এক নারীর মৃত্যু হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ২টায় চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়। এখন পর্যন্ত ঘটনাটিতে ২ জন নিহত ও ২ জন আহত হয়েছে।

নিহতরা হলেন- কানিজ খাদিজা নিপা (৩৯) ও সায়মা আক্তার (৪০)।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, নিপা ও সায়মা উভয়ের শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়। তাদের মধ্যে নিপা সকালে ও সায়মা দুপুরে মারা যান।

এ ঘটনায় এখনও দগ্ধ আছেন নিহত কানিজ খাদিজা নিপা মা হাসিনা মমতাজ (৫৫) ও নিহত সায়মা আক্তারের স্বামী সোহান তালুকদার (৪৫)। হাসিনা মমতাজের শরীরের ৫৫ শতাংশ ও সোহানের শরীরের ১০০ শতাংশ পুড়ে গেছে।

দগ্ধ সোহানের ভাগিনা ফাহিম মোল্লা জানান, আড়াইহাজার বাজারের পাশে একটি বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকেন সোহান এবং তার স্ত্রী সায়মা। তাদের পাশের বাসায় থাকেন নিপা। রাত বারোটার দিকে তিনি খবর পান, ওই বাসায় বিস্ফোরণে আগুন লেগেছে। তখন তিনি ওই বাসা থেকে তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে সকালে তাদেরকে শেখ হাসিনা ইনস্টিটিউটে নিয়ে আসেন। সোহান স্থানীয় ফকির গার্মেন্টসে চাকুরি করেন। তবে তার স্ত্রী সায়মা গৃহিণী। আর তাদের পাশের বাসায় ভাড়া থাকে নিপা। কয়েকদিন আগে নিপার মা হাসিনা মমতাজ ওই বাসায় বেড়াতে এসেছিলেন। রাতে আগুনে তারা ৪ জনই দগ্ধ হয়েছেন। তবে কি থেকে এই বিস্ফোরণ হয়েছে তা জানাতে পারেননি ফাহিম।

RSS
Follow by Email