শুক্রবার, মে ১৭, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

আজ হকার ইস্যু ও যানজট নিরসনে বসছেন জনপ্রতিনিধি-প্রশাসন

লাইভ নারায়ণগঞ্জ: আজ হকার ইস্যু ও যানজট নিরসনে হতে যাচ্ছে জনপ্রতিনিধি এবং প্রশাসনের গোল টেবিল বৈঠক। হাইভোল্টেজের এই গোল টেবিল বৈঠকে থাকছেন নারায়ণগঞ্জ ৪ ও ৫ আসনের এমপিরা, এনসিসিরি মেয়র, পুলিশ সুপার, জেলা প্রশাসক এবং র‌্যাব-১১ এর অধিনায়কসহ সংশ্লিষ্ট দপ্তর এবং জনপ্রতিনিধিরা। বৈঠককে ঘিরে নগরীতে ইতিমধ্যে চলছে গুঞ্জন। এই বৈঠকেই কি আসলেই যানজট এবং হকার ইস্যু সমাধান হবে কিনা প্রশ্ন জন-সাধারণের।

শনিবার (৩ ফেব্রুয়ারী) নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের ৭ম তালায় বেলা ১১ টায় অনুষ্ঠিত হবে এই গোল টেবিল বৈঠক। বৈঠকে উপস্থিত থাকবেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম (বার), র‌্যাব-১১ এর অধিনায়ক লে: কর্নেল তানভীর মাহমুদ পাশা, পিপিএম, পিএসসি, নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান চন্দন শীল, বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স এন্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ)র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) রুহুল আমিন সাগর ও বিআরটি’র সহকারী পরিচালক (ইঞ্জিঃ) মো: শামসুল কবীর

গোল টেবিল বৈঠক বিষয়ে সচেতন মহল বলছেন, যেহেতু এটি একটি অরাজনতিক বৈঠক তাই আমাদের প্রত্যাশা থাকবে জেলার যে সকল সমস্যাগুলোর সমাধান হবে। প্রথম পর্যায় হকার এবং রাস্তার সমস্যাগুলো নিয়ে বৈঠক বসছে। এর পর বাকি সমস্যা গুলো নিয়ে আলোচনা হলে ভালো হয়। এভাবেই দফায় দফায় বৈঠক থেকেই সমাধান পাবো বলে আশাবাদী। সমাজের সমস্যা সমাধানের জন্য জনপ্রতিনিধি, প্রশাসন এবং সাংবাদিকরা যদি ঐক্যবদ্ধভাবে কাজ করে একটা ভালো ফলাফল আসবে। তাছাড়াও সাংবাদিকরা বৈঠকে জনপ্রতিনিধি এবং প্রশাসনরা কি কি কথা বলছে এবং পরবর্তিতে তারা তাদের কথা মত কাজ করছে কিনা সেই জিনিসটা দেখবে। বৈঠকে একজন জনপ্রতিনিধি অন্যএকজনকে দোষারোপ করা কমবে বলে মনে করছেন তারা।

RSS
Follow by Email