শুক্রবার, মে ১০, ২০২৪
Led02রাজনীতিসদর

আজমেরী ওসমান খুনি-সন্ত্রাসীদের নিয়ে প্রতিদিন হোন্ডা-মিছিল করে: রফিউর রাব্বি

লাইভ নারায়ণগঞ্জ: সাংস্কৃতিক জোটের উপদেষ্টা রফিউর রাব্বি বলেন, কর্তৃত্তবাদী শাসন দেশকে আজ ভয়াবহ এক পর্যায়ে মুখে দাঁড় করিয়েছে। আজমেরী ওসমান শহরের চিহ্নিত খুনি- সন্ত্রাসীদের নিয়ে প্রতিদিন হোন্ডা-মিছিল করে শহরে আতঙ্ক সৃষ্টি করে চলেছে প্রশাসনের মদদে। শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা ও বিচারহীনতার ১২৯ মাস উপলক্ষে আলী আহাম্মদ চুনকা নগর মিলনায়তন প্রঙ্গণে আলোক প্রজ্বালন কর্মসূচিতে এ কথা বলেন তিনি।

বক্তব্যে তিনি আরো বলেন, দুর্বৃত্তরা আজ দেশে সর্বশক্তিমান। সরকার দুর্বৃত্ত ও গডফাদারদের উপর নির্ভর করে আবার ক্ষমতায় আসার সকল বন্দোবস্ত করেছে। ক্ষমতা ধরে রাখার জন্য বিচার ব্যবস্থা,নির্বাচনী ব্যবস্থাকে পুরোপুরি ধ্বংস করেছে। এই শহরের মানুষ জিম্মি হয়ে পরেছে। সরকার প্রতিনিয়ত এই খুনিদের মদদ দিয়ে যাচ্ছে। এইটি কোন স্বাধীন দেশ হতে পারে না। গণতন্ত্র, ভোটাধিকারের জন্য মুক্তিযুদ্ধ হয়েছিল তা আজ ভূলুন্ঠিত। সরকার দেশকে আইয়ুব খানের পাকিস্তানে পরিণত করেছে। সরকার নিজেদের সকল অপর্মকে মুক্তিযুদ্ধের চেতনা বলতে বলতে দেশের মানুষের কাছে মুক্তিযুদ্ধকে ভয় ও ঘৃণার বিষয়ে পরিণত করেছে।

ত্বকীর পিতা আরো বলেন, ত্বকী সহ সাগর-রুনী, তনু ও নারায়ণগঞ্জের আশিক, চঞ্চন, বুলু, মিঠু সকল হত্যার বিচার মানুষ আগামীতে আদায় করবে।

দৈনিক খবরের পাতার সম্পাদক এড. মাহাবুবুর রহমান মাসুম বলেন, শামীম ওসমানের নির্দেশে ত্বকীকে হত্যা করা হয়েছে বলেই ত্বকী হত্যার বিচার বন্ধ হয়ে আছে। তিনি শামীম ওসমানের উদ্দেশ্যে প্রশ্ন করেন আপনি সংবাদ সম্মেলন করে বললেন ত্বকী হত্যার সাথে আপনার সম্পৃক্ততা নাই। তা হলে এই সাড়ে দশ বছরেও প্রমাণ দিলেন না কেন? আপনার ও আপনার পরিবারের সংশ্লিষ্টতার কথা তে আমরা বলি নাই, রাষ্ট্রীয় বাহিনী র‌্যাব বলেছে। প্রতিনিয়ত আপনার মিথ্যাচার কওে যাচ্ছেন, দেশের মানুষ আপনাকে বোঝে।

সংগঠনের সভাপতি জিয়াউল ইসলাম কাজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, শিশু সংগঠক রথীন চক্রবর্তী, সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের সদস্য সচিব হালিম আজাদ, ন্যাপ জেলা সাধারণ সম্পাদক এড. আওলাদ হোসেন, গণসংহতি আন্দোলন জেলার সমন্বয়ক তরিকুর সুজন, ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি হাফিজুর রহমান, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি এড. প্রদীপ ঘোষ বাবু ও সামাজিক সংগঠন সমমনার সাবেক সভাপতি দুলাল সাহা।

RSS
Follow by Email