মঙ্গলবার, মে ৭, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতি

আগামীকাল বিএনপির কালো পতাকা মিছিল, যাচ্ছেন না.গঞ্জের নেতাকর্মীরা

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে কালো পতাকা মিছিলের আয়োজন করা হয়েছে। আগামীকাল শনিবার (২৭ জানুয়ারি) দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে মিছিল করবেন বিএনপি ও সমমনা সংগঠনের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, শনিবার দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে কালো পতাকা মিছিল শুরু হবে। আমরা চিঠি দিয়েছি। আমাদের মৌখিকভাবে অনুমতি দেওয়া হয়েছে। বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী কথা বলেছেন। উনি আমাকে জানিয়েছেন, মৌখিকভাবে অনুমতি দেওয়া হয়েছে।

সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তি, সব মিথ্যা মামলা প্রত্যাহার এবং অবৈধ সংসদ বাতিলসহ একদফা দাবি আদায়ে আগামীকাল কালো পতাকা মিছিল জেলায় জেলায় অনুষ্ঠিত হবে। ঢাকা বাদে যেসব জেলার সঙ্গে মহানগর আছে, সেগুলোতে একসঙ্গে কর্মসূচি পালন করা হবে শনিবার।

এদিকে, কালো পতাকা মিছিলে অংশগ্রহণ করবেন নারায়ণগঞ্জ জেলা-মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দীন লাইভ নারায়ণগঞ্জকে বলেন, দুপুর ২টায় আমরা সবাইকে নিয়ে ঢাকায় উপস্থিত থাকবো। এই কর্মসূচীকে নিয়ে আমরা প্রস্তুতি সম্পন্ন করেছি। থানা থেকে নিয়ে ওয়ার্ড পর্যায়ের প্রত্যেক নেতাকর্মীদের মাঝে যোগাযোগ হয়েছে। ইনশাল্লাহ, আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে ওই দিন কালো পতাকা মিছিলে অংশ নেব।

RSS
Follow by Email