শনিবার, মে ১৮, ২০২৪
ফতুল্লারাজনীতি

অসংখ্য নেতাকর্মী নিয়ে সমাবেশে মহানগর বিএনপি

লাইভ নারায়ণগঞ্জ: অসংখ্য নেতাকর্মী নিয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপি আয়োজিত জন সমাবেশে আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে অংশগ্রহণ করেছে মহানগর বিএনপি।

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ৩টায় সাইনবোর্ড এলাকার পাসপোর্ট অফিস সামনে এ সমাবেশের আয়োজন করা হয়।

বিএনপির একদফা দাবি বাস্তবায়ন ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবীতে চলমান কর্মসূচির অংশ হিসেবে ওই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে এড. সাখাওয়াত হোসেন খান বলেন, ‘এক দফা আদায় না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাবে না। নারায়ণগঞ্জের মানুষ এক দফা আদায় করে ছাড়বে ইনশাআল্লাহ। বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের জোড় দাবি জানান তিনি।’

এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, আমরা যদি প্রস্তত থাকি, তাহলে আমাদের রাজনৈতিক অভিভাবক তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র আবারো পুনরুদ্ধার করবো। আমরা রাজপথে ছিলাম আছি এবং থাকবো। আপনারা সকলেই আমাদের সাথে থাকবেন আশা করি।

সমাবেশে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মইন খান।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, বিএনপির কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির, মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু, আজহারুল ইসলাম মান্নান, নুর জাহান মাহবুব।

RSS
Follow by Email