রবিবার, মে ১৯, ২০২৪
Led04আড়াইহাজারজেলাজুড়েফতুল্লাসিদ্ধিরগঞ্জ

৩ থানার পৃথক অভিযানে ওয়ারেন্টভূক্ত ১১ আসামী গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ ও আড়াইহাজার থানা পুলিশের পৃথক অভিযানে, বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ও পলাতক থাকা ১১ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত ওই অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ফতুল্লা বাজার এলাকার মো. হোসেন প্রধানের ছেলে মো. পারভেজ প্রধান, ফতুল্লা কায়েমপুরের মো. শহিদুল ইসলামের ছেলে মো. সিয়াম। সোমবার রাতে শহরের মাসদাইর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে ফতুল্লা পুলিশ সদস্যরা। পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার দুজনই আদালতে দায়ে হওয়া মামলার সাজা প্রাপ্ত আসামী।

ফতুল্লা পুলিশের পৃথক আরও একটি দল কাশিপুর ও ফাজিলপুর এলাকায় অভিযান করে একটি মামলার ওয়ারেন্টভূক্ত দুই আসামীকে গ্রেপ্তার করে। তারা হলেন, সদর উপজেলার ফাজিলপুর এলাকার মো. স্বপন মিয়ার ছেলে মো. রাজু (২৫) ও কাশিপুর গোয়ালবন্দ এলাকার মৃত হেলাল মিয়ার ছেলে আব্দুল্লাহ (২৫)।

অপর দিকে আদালতে বিচরাধীন মামলার পলাতক চার আসামীকে গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ পুলিশের একটি টহল দল। সোমবার রাতে ও ভোরে কদমতলী ও এসও রোড এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন, আদমজী নগর ফ্রেন্স টাওয়ারের বাসিন্দা মো. মতিউর রহমানের ছেলে মো. মিজানুর রহমান পিকুল, কদমতলী এলাকার মৃত নিজামুদ্দিনের ছেলে মো. হারুন মিয়া, একই এলাকার মৃত জিন্নাত আলীর ছেলে মো. ইলিয়াস অঞ্জন ও এসও রোড এলাকার সফিকুর রহমানের ছেলে সফর উদ্দিন রিপন।

এছাড়াও আড়াইহাজার পুলিশের পৃথক দুটি দল থানা এলাকায় অভিযান করে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভূক্ত তিন জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তাররা হলেন, নরসিংদী জেলার শাদবদী আখালিয়া এলাকার মৃত সুলতানের ছেলে মো. শহিদুল্লাহ (৪৫), আড়াইহাজার উপজেলার রাঘবদী গ্রামের নুরুল নবীর ছেলে মইনুল ইসলাম (৩৩) ও উপজেলার গির্দা গ্রামের মৃত ছোবহান মিয়ার ছেলে মো. আলম মিয়া।

নারায়ণগঞ্জ আদালত পুলিশের সাথে কথা বলে জানা গেছে, সাজা প্রাপ্ত ও ওয়ারেন্টভূক্ত আসামীদের মঙ্গলবার বিভিন্ন সময় থানা পুলিশ আদালতে পাঠালে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

RSS
Follow by Email