রবিবার, মে ১৯, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

১৫ বছর ধরে গাজী অত্যাচার-অপশাসন করে আসছেন: শাহজাহান ভুঁইয়া

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভুঁইয়া বলেছেন, গত ১৫ বছর ধরে এই আসনের বর্তমান সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর অত্যাচার, অবিচার, অপশাসন করে আসছেন। আগামীতে এখানে যেনো কোন হাইব্রিড না থাকে, চাঁদাবাজ না থাকে সে কারণে রূপগঞ্জবাসীর এই একটাই চাওয়া। আমি নৌকার বিরোধী না। আমি যেহেতু ছাত্রলীগ থেকে অদ্যাবধি আওয়ামী লীগে আছি, সে হিসেবে আমি নৌকার বিরোধী না। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে অনুমতি না দিলে আমার নির্বাচন করার সুযোগ ছিল না। নেত্রীর নির্দেশেই আমি প্রার্থী হয়েছি। আমরা নৌকার পক্ষে কিন্তু ব্যক্তির বিরুদ্ধে। এই ব্যক্তির বিরুদ্ধে রূপগঞ্জের জনগণ আমাকে সমর্থন দিচ্ছেন।

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসে তাকে ক্যাটলী প্রতীক বরাদ্দ দেন জেলা রিটার্নিং অফিসার মাহমুদুল হক। পরে সাংবাদিকদের সাথে আলাকপালে তিনি একথা বলেন।

তিনি বলেন, রূপগঞ্জের অরজিনাল আওয়ামী লীগ যারা রয়েছেন তারা সবাই আমার পক্ষে আছেন। তারা আমার হয়ে কাজ করছেন। ভোটারদেরও ভালো সাড়া পাচ্ছি। ইনশাআল্লাহ আগামী ৭ জানুয়ারি যে নির্বাচন হবে সেখানে আমি বিপুল ভোটে জয়লাভ করবো। যতো বাধাই আসুক আমি শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো। কেননা এটা রূপগঞ্জের মানুষের চাওয়া। জনগণের দাবি তারা এই ব্যক্তিকে আর চায় না। রূপগঞ্জের বিভিন্ন ইউনিয়নে আমার সমর্থকদের নানাভাবে বাধা দেওয়া হচ্ছে। তবে তারা এই বাধাকে উপেক্ষা করেই আমার জন্য কাজ করে যাচ্ছেন।

RSS
Follow by Email