বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
জেলাজুড়েরাজনীতি

স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব বাবু নিখোঁজ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবুর সন্ধান চেয়েছে মহানগর বিএনপি। সরকারের নির্দেশে অতীতের গুম খুনের মত এবারও মমিনুর রহমান বাবুকে গুম করে ফেলার চেষ্টা করা হচ্ছে দাবি করে অবিলম্বে তাকে পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার দাবি জানিয়েছে মহানগর বিএনপি।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু এই দাবি জানান।

বিবৃতিতে তারা উল্লেখ করেন, এই অবৈধ স্বৈরাচারী সরকার গত ১৫ বছর যাবত অবৈধভাবে ক্ষমতা দখল করে আছে এবং এদেশের জনগণের উপর অত্যাচারের স্টিম রোলার চালাচ্ছে। দেশের মানুষের ভাত এবং ভোটের অধিকার তারা কেড়ে নিয়েছে।

দেশ থেকে গণতন্ত্র বিপন্ন করে দিয়েছে, দেশের মানুষের অধিকার আদায়ের আন্দোলন করায় বিএনপি'র শত শত নেতা কর্মীকে তারা গুম করেছে। এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবুকে সরকারের নির্দেশে গুম করে ফেলার চেষ্টা করা হচ্ছে বলে আমাদের ধারণা।

আমরা এই হীন চক্রান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে মমিনুর রহমান বাবুকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করছি।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল রাত ১১টায় জুরাইন এলাকা থেকে ঢাকা আসার পথে হাইয়েস গাড়ি (ঢাকা মেট্টো – ঠ ১৩৭৩৭৭) সহ সাবেক ছাত্রনেতা ও নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবু এবং ডেমরা থানার সাবেক ছাত্র নেতা মনিরুল ইসলাম মুন্সী ও তার ড্রাইভার সোহাগসহ তিন জন নিখোঁজ হয়েছেন বলে দাবি করেছে তাদের পরিবার।সর্বশেষ প্রাপ্ত খবর অনুযায়ী জানা গেছে তারা ঢাকার মিন্টু রোডস্থ ডিবি কার্যালয়ে আছেন।

RSS
Follow by Email