শনিবার, মে ২৫, ২০২৪
Led03জেলাজুড়েবন্দররাজনীতি

স্বাধীনতার স্বপক্ষের শক্তি যদি নির্বাচন করতো, তাহলে প্রতিদ্বন্দ্বিতা করতাম না: এমএ রশীদ

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশীদ বলেছেন, আমার রাজনৈতিক জীবন শুরু হয়েছে জনাব একেএম শামসুজ্জোহার মাধ্যমে। তোলারাম কলেজ ছাত্রলীগ থেকে উনার সাথে আমি রাজনৈতিক জীবন শুরু করি। তার অনুপ্রেরণায় আমি আজ আপনাদের জন্য কাজ করছি। উনার কাছ থেকেই আমি মানুষের জন্য কাজ করা শিখেছি। আমি গত ৫বছর বন্দর উপজেলায় চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান, শামীম ওসমান ও আপনাদের বদৌলতে ও দোয়ায়। আপনাদের সহযোগীতায়ই আমি কাজ করেছি।

শনিবার (৩০ মার্চ) বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদের ধামগড় মাঠে, বন্দর উপজেলার জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দের সাথে উন্নয়ণ মূলক মতবিনিময় সভা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এবার নির্বাচন করার জন্য বন্দরের চেয়ারম্যান ও বন্দরবাসী আমাকে চাপ দিয়েছে নির্বাচন করার জন্য। স্বাধীনতার স্বপক্ষের শক্তি যদি এখানে নির্বাচন করতেন তাহলে আমি প্রতিদ্বন্দ্বিতা করতাম না। আজকে স্বাধীনতার বিপক্ষের শুক্তি নির্বাচন করছে এবং আমাদের মধ্যেও কিছু লোক প্রতিদ্বন্দ্বিতা করছে, তারই প্রতিবাদ সরূপ আমি নির্বাচন করছি। কেউ যদি বলতে পারে আমি কারো জমি,কোন ধরণের ঘুষ বা পার্সেন্টিসহ কোন অভিযোগ করে তাহলে আমি নির্বাচন করবো না। আমি এটা চ্যালেঞ্জ করলাম। আমি মাননীয় সংসদ সদস্য একেএম সেলিম ওসমান জন্য দোয়া চাই সকলের কাছে। এবং আমার জন্য আপনারা সকলে দোয়া করবেন। আমি যাতে সকলের সেবা করতে পারি।

RSS
Follow by Email