বুধবার, জুন ১৯, ২০২৪
Led05রাজনীতি

সোনারগাঁবাসীকে সন্ত্রাসমুক্ত এলাকা উপহার দিতে চাই: কায়সার

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার বলেছেন, জননেত্রী শেখ হাসিনা দীর্ঘ দশ বছর পর নৌকা প্রতীক দিয়ে আমাদের সোনারগাঁয় পাঠিয়েছেন। দল-মত নির্বিশেষে একটি উৎসবমুখর পরিবেশে জনগণকে অংশগ্রহণমূলক নির্বাচন উপহার দেওয়াটা হলো আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ।

সোমবার (১৮ ডিসেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গণমাধ্যমকে এসব কথা বলেন তিনি। এর আগে, জেলা রিটার্নিং অফিসার মো. মাহমুদুল হক, আব্দুল্লাহ আল কায়সারকে নৌকা প্রতীক বরাদ্দ দেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী তিনি।

আব্দুল্লাহ আল কায়সার বলেন, আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবো। জনগণের ভোটের অধিকার বাস্তবায়ন করে আমরা নৌকা প্রতীক নিয়ে জয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেব।

তিনি বলেন, জনগণকে নিয়েই আমরা রাজনীতি করি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জনগণের পক্ষে আমরা রাজনীতি করি। ২০০৮ এ আমরা সোনারগাঁকে যেভাবে সন্ত্রাসমুক্ত এলাকা করেছিলাম, এবারও আমরা জনগণকে সেই সেবা দিতে চাই। সোনারগাঁবাসীকে সন্ত্রাসমুক্ত এলাকা উপহার দিতে চাই।

RSS
Follow by Email