রবিবার, মে ১৯, ২০২৪
Led02ধর্ম

সেলিম ওসমানে সেই টাকা ৮০ টি মন্ডপে তুলে দিলো পূজা পরিষদ

লাইভ নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও আশীর্বাদ চেয়ে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান ১০ লাখ টাকা শুভেচ্ছা স্বরূপ উপহার দিয়েছেন। চেক হস্তান্তরের ১দিনের মধ্যেই ৮০ টি মন্ডপে সমহারে অর্থ বন্টন করেছেন নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন।

শুক্রবার (২০ অক্টোবর) বিকাল ৫টায় নগরীর নয়ন সুপার মার্কেটের জেলা কার্যলয়ে, প্রতিটি মন্ডপ থেকে আগত নেতাদের হাতে হাতে ওই চেক বিতরণ করেন নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদে সভাপতি শংকর কুমার দে, সিনিয়র সহ সভাপতি অনুব কুমার সাহা, সাধারণ সম্পাদক শিপন সরকার, সহ সাংগঠনিক সম্পাদক রিপন রুদ্র, প্রচার সম্পাদক তপন গোপ, নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদে সভাপতি বিষ্ণুপদো সাহা, সহ সভাপতি হিমাদ্রী সাহা হিমু, সাংবাদিক উত্তম সাহা, সাধারণ সম্পাদক সুশীল দাস, সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচার্য, দপ্তর সম্পাদক প্রনব সরকার, সহ দপ্তর সম্পাদক সুমন দে, বন্দরের সেক্রেটারি শ্যামল বিশ্বাসসহ নেতৃবৃন্দ।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন বলেন, আমাদের এবারের শারদীয় দুর্গোৎসবকে আনন্দঘন ও আরও উৎসব মূখর করতে, মাননীয় সংসদ সদস্য একেএম সেলিম ওসমান মহোদয় আমাদের জেলা এবং মহানগরের নেতৃবৃন্দদের মাধ্যমে ১০ লাখ টাকা দিয়েছেন। তারই ধারাবাহিকতায় আজ আমাদের জেলা ও মহানগরের নেতৃবৃন্দদের উপস্থিতিতে, নারায়ণগঞ্জ-৫ আসনের মোট ৮০টি মন্দিরকে সমহারে বন্ঠন করে দিয়েছি।

তিনি আরও বলেন, আমরা সকলেই আমাদের দানবীর এমপি সেলিম ওসমানের সুস্বাস্থ্য কামনা করি। এই শারদ উৎসবে আমরা যাতে নির্বিবাদে উৎসব পালন করতে পারি, সেজন্য এমপি মহোদয়ের দিক নির্দেশনায় অনুষ্ঠান সম্পন্ন করতে পারি এই কামনা করি। এমপি মহোদয় জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া-আর্শীবাদ করতে বলেছেন, তার কথা অনুযায়ি প্রতিটা মন্দিরে আমরা সেই নির্দেশনা দিয়ে দিয়েছি। আশা করি আমাদের শারদীয় উৎসব সুন্দরভাবে সফল হবে।

উল্লেখ্য, ১৮ অক্টোবর (বুধবার) শারদীয় দুর্গোৎসব উপলক্ষে এক মতবিনিময় সভায় এবারের শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ১০লক্ষ টাকা অনুদানের ঘোষনা দিয়েছেন সেলিম ওসমান। জেলা শিল্পকলা একাডেমীতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে ওই সভার আয়োজন করা হয়েছিলো।

সভায় সেলিম ওসমান বলেছিলেন, দুর্গোৎসব উপলক্ষে ১০লক্ষ টাকা দিবো। যে সব মন্দিরে সমস্যা রয়েছে তাদের মাঝে আপনারা বিতরণ করে দিবেন। উৎসব নিয়ে কেউ রাজনীতি করবেন না। দুর্গাপূজার চারদিন সবাইকে নিয়ে আমরা শান্তিপূর্ণভাবে পালন করতে চাই। প্রত্যেকটি মন্দিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রার্থনা করবেন। তিনি যদি ভালো থাকেন তাহলে আপনারা আমরা ভালো থাকবো। প্রতিটা ধর্মের মানুষের শেখ হাসিনার জন্য দোয়া করা উচিৎ।

RSS
Follow by Email