শনিবার, জুলাই ২০, ২০২৪
Led01জেলাজুড়েসোনারগাঁ

সেনাবাহিনীর বহিষ্কৃত সার্জেন্টসহ ৬ ভুয়া ডিবি আটক

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কোন ব্যবসায়ী বা মোটা অংকের নগদ টাকা বহন করছে এমন মানুষকে টার্গেট করা হয়। তারপর সুযোগ বুঝে আইনশৃঙ্খলা বাহিনী র‌্যাব, পুলিশ, ডিবি পরিচয়ে তাদের আটক করে নির্জনস্থানে নিয়ে, মারধর করে সাথে থাকা টাকা, মোবাইলসহ গুরুত্বপূর্ণ জিনিস ডাকাতি করে। পরে কোন এক নিরাপদ স্থানে গিয়ে রাস্তায় ফেলে দিয়ে পালিয়ে যায়।

এমনি একটি চক্রকে আটক করেছে সোনারাগাঁও থানা পুলিশের টিম। এ সময় ভিকটিমসহ ডাকাতির কাজে ব‍্যবহৃত দেশীয় অস্ত্র এবং অন‍্যান‍্য মালামাল উদ্ধার করা হয়। শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার চাউলাউ মারমা এক সংবাদ সম্মেলনে তথ্যটি নিশ্চিত করেছেন।

এ সময় আটককৃতদের কাছে থেকে সাদা রংয়ের টয়োটা হাইস গাড়ি, নগদ ৯০ হাজার টাকা, কালো রংয়ের প্লাস্টিকের বাট যুক্ত সিলভার রংয়ের স্টীল বডির একটি খেলনা পিস্তল, একটি জলপাই রংয়ের কটি, যার সামনে ও পিছনে হলুদ রংয়ের কাপড় দ্বারা DB DMP লেখা আছে, একটি ভাঙ্গা ও অকেজো ওয়াকিটকি (ওয়ারলেস সেট), একটি কালো রংয়ের লেজার লাইট, একটি ছেনদা, কাঠের বাট যুক্ত মরিচা পরা একটি চাইনিছ কুড়াল, একটি বাশের লাঠি, তিনটি চেক গামছা, একজোড়া হাতকড়া, যাতে বাংলাদেশ পুলিশের মনোগ্রাম খোদাই করে লেখা আছে ও ৪টি এন্ড্রোয়েট মোবাইল ফোন উদ্ধার

আটককৃতরা হলো- বরিশাল উজিরপুর ভৈরকাঠি গ্রামের মৃত. আলী আহাম্মেদের ছেলে ও বাংলাদেশ সেনাবাহিনীর বহিষ্কৃত সার্জেন্ট মো. মিলন, বরিশাল বানারী পাড়ার কুন্দিহার গ্রামের মৃত. আব্দুল হাকিমের ছেলে মো.শামিম হোসেন, সিরাজগঞ্জ উল্লাহ পাড়া পরমনহারা গ্রামের আ. মজিদ সরকারের ছেলে মো. আরিফুল ইসলাম, জামালপুর মাদারগঞ্জ চর পাকের দহ গ্রামের নজরুল ইসলামের ছেলে নাহিদুল ইসলাম, কুমিল্লা মুরাদনগর হিরাপুর গ্রামের বাদশা আলমের ছেলে মো. রায়হান সরকার মামুন ও ফরিদপুর আলফাডাঙ্গা কুসুমদী ইছাপাশা গ্রামের ফুলমিয়ার ছেলে মো. নয়ন।

অতিরিক্ত পুলিশ সুপার চাউলাউ মারমা জানায়, সোনারগাঁও থানাধীন পাকুন্দা ব্রীজের উপর রাএীকালীন চেকপোস্ট ডিউটিরত ছিল পু‌লিশ। সে সময় ডাকাত দল ভিকটিমের হাত ও চোখের বাধন খুলে দিয়ে পুলিশকে এড়িয়ে গিয়ে পালানোর চেষ্টা করে। এমন সময় ভিকটিম মিনাল কান্তি চিৎকার করে। পরে পুলিশের সন্দেহ হলে তাদের গাড়ি পিছু ছুটতে থাকে। এক পর্যায়ে গাড়ি ‌নি‌য়ে ব্রীজের উপর পৌছালে পুলিশ গাড়িসহ ৬ জনকে গ্রেপ্তার করে।

তিনি আরও জানায়, এর আগে আটককৃতরা ডিবি পুলিশ পরিচয়ে সোনারগাঁয়ে এশিয়ান হাইওয়ে সড়কে কনফিডেন্স ব্যাটারী ফ্যাক্টরীর সামনের রাস্তায় জব্দ হাইস গাড়ি দ্বারা হঠাৎ করে সিগনাল দিয়ে বিআরটিসি বাস থামি‌য়ে ভিকটিম মিনাল কান্তি রায়কে বাস থে‌কে ন‌া‌মি‌য়ে নেয়। এর তাকে স্বর্ণ চোরা চালানকারী ব্যবসায়ী বলে হাইস গাড়িতে তুলে হাত পা বেধে ফেলে এবং মারধর করে ৯০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

RSS
Follow by Email