শনিবার, মে ২৫, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

সামসোজ্জাহা একজন খাঁটি রাজনীতিবিদ ছিলেন: আনোয়ার

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, একেএম সামসোজ্জাহা নি:সন্দেহে একজন খাঁটি রাজনীতিবিদ ছিলেন। আমি তার থেকেই রাজনীতি শিখেছি। আসল রাজনীতি করতে হলে, আমাদের সামসুজ্জোহার মতো গুণী ব্যক্তিদের স্মরণ করতে হবে। তাদের প্রতি স্মরণে রাখতে হবে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দলের প্রধান কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য এ কথা বলেন আনোয়ার হোসেন।

এসময় তিনি আরও বলেন, রাজনীতিতে অনেক সময় বিভিন্ন উভচর থাকতে পারে, যেটা আসলে একটা স্বাভাবিক ব্যাপার। বিভিন্ন কারণে দলের একজনের সাথে আরেকজনের দ্বন্দ্ব হতে পারে, একে অপরকে অসম্মান করার মত বিষয়গুলো ঘটতে পারে। কিন্তু আমাদের সবকিছু মিলিয়েই কাজ করতে হবে। সামসোজ্জাহা সাহেব বলেছিলেন, রাজনীতি ভালো মানু্ষরে আসা দরকার আনোয়ার। পড়ালেখার পাশাপাশি রাজনীতিও প্রয়োজন। তার হাত ধরেই রাজনীতিতে আসা। বঙ্গবন্ধু যেমন বলেছে সোনার মানুষ দরকার, আমরা কি পেরেছি তার মতো হতে? আমরা কি পেরেছি বঙ্গবন্ধুর আর্দশে সোনার মানুষ গড়তে।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা, সহ-সভাপতি শেখ হায়দার আলী পুতুল, রবিউল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব,আইন বিষয়ক সম্পাদক এড. ওয়াজেদ আলী খোকন, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি সহ অসংখ্য নেতৃবৃন্দ।

RSS
Follow by Email