রবিবার, জুন ১৬, ২০২৪
বন্দররাজনীতি

শোক দিবসে বন্দরের বিভিন্ন ওয়ার্ডের দোয়া মাহফিলে খোকন সাহা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বন্দরের বিভিন্ন ওয়ার্ডে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

রোববার (২০ আগস্ট) দিনব্যাপি ওইসব দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

আরও উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা আক্তার মালা, দপ্তর সম্পাদক এড. বিদ্যুত সাহা, মহানগর তাঁতী লীগের আহ্বায়ক চৌধুরী এইচ এম শাহেদ ফারুক, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান খোকন, ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. ইসলাম পলু, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবিরসহ অনেকে।

প্রতিটি ওয়ার্ডেই নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়াসহ বিভিন্ন দিক নির্দেশনা দেন খোকন সাহা। পরে দোয়া পাঠ করে গরিব-অসহায়দের মাঝে বিতরণ করা হয় রান্না করা খাবার।

 

বিভিন্ন ওয়ার্ডে নেতাকর্মীদের দিকনির্দেশনা দিয়ে এড. খোকন সাহা বলেন, বিএনপি কিন্তু নির্বাচন চায় না, এটা পরিস্কার। তারা বুঝে গেছে যে নির্বাচনে গেলে তারা জয় লাভ করতে পারবে না। তারা দেশে একটি অরাজকতা সৃষ্টি করে, দেশটাকে অচল করে দেয়ার চেষ্টা করছে। ২০১৪ সালে ৪শত ৯জনকে পুঁড়িয়ে হত্যা করেছিলো বিএনপি। ওরা বাংলাদেশকে ধ্বংস করে দেয়ার পায়তারা করছে।

তিনি আরও বলেন, খালেদা জিয়া-তারেক জিয়া বলেছিলো পদ্মা সেতু নির্মান করা অসম্ভব। আরে, অসম্ভকে সম্ভব করাই শেখ হাসিনার কাজ। খালেদা জিয়া যেটাকে অসম্ভব বলেছিলো শেখ হাসিনা সেটাকেই সম্ভব করে দেখিয়েছে।

জানা গেছে, রোববার সকাল থেকে বন্দরের ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ও শ্রমিক লীগ, ২০নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, ২১নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, ২২নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠর উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

RSS
Follow by Email