সোমবার, মে ২০, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসদর

আমরা সে‌লিম ওসমান‌কে সমর্থন কর‌বো: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: ‘আমাদের দেশের উপর কিছু দেশের দৃষ্টি পড়েছে। ওরা আমাদের সেন্টমার্টিন দ্বীপ চায়। ওরা বাংলাদেশকে লিবিয়া, আফগানিস্তান বানাতে চায়। ওরা বাংলাদেশকে চীরতরে গোলাম করে রাখতে চায়। কিন্তু নেত্রী শেখ হাসিনা কারও গোলাম নন। নেত্রী একটা কথা বলেছেন, বিদেশে অনেক বন্ধু আছে আমাদের, তাই দ্বাসত্বে বিশ্বাস করি না। বঙ্গবন্ধু কন্যা সবার সাথে মিত্রতা করতে চান, তবে নাকে খত দিয়ে দেশ পরিচালনা করবেন না।’

রোববার(১০ ডিসেম্বর) বাদ মাগরিব পুরান কোর্ট এলাকায় অবস্থিত নিজের ব্যাক্তিগত কার্যালয়ে এক দোয়া মাহফিলে এসব কথা বলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমানের সঞ্চালনায় দোয়া মাহফিলের সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল। মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এড. খোকন সাহা।

এসময় এড. খোকন সাহা বলেন, আমরা প্রাণ ভরে নেত্রীর জন্যে দোয়া করেছি, যেন ২০২৪ সালে আবার তিনি বাংলাদেশের হাল ধরতে পারেন এবং দেশকে স্মার্ট বাংলাদেশে পরিণত করতে পারেন। নারায়ণগঞ্জ-৫ আসনে মনোনয়ন পাওয়ার আশায় আমাদের অনেকেই মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। কিন্তু নেত্রী এই আসনে কাউকে মনোনয়ন দেন নি। কেন্দ্রীয় দল থেকে বলা হয়েছিল, দলের কেউ চাইলে স্বতন্ত্র হয়ে দাঁড়াতে পারবে। কিন্তু আমাদের মধ্য থেকে কেউ দাঁড়ায় নি। নির্বাচনের জন্য আমাদের কাজ করার সময় হয়েছে। কেন্দ্র থেকে বলা হয়েছে, এলাকায় যে প্রার্থী সবচেয়ে ভালো আপনারা তার জন্যে এলাকায় উন্নয়নের কাজ করবেন। এই আসনে আমাদের দল থেকে কেউ নেই। এই আসনের প্রার্থীদের মধ্যে আছেন তাদের মধ্যে এক জন হলেন দানবীর সেলিম ওসমান। বিভিন্ন স্কুল-কলেজে তিনি ডোনেশন করে থাকেন। আমরা নেতৃবৃন্দরা উনাকে সমর্থন করবো।

উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন, নির্বাচন কমিশন অনুযায়ী যে দিন থেকে নিবাচর্নী প্রচারণা করা যাবে, আপনারা সেদিন থেকে উনার জন্য কাজ করবেন। বিপুল ভোটে যাতে সে জয়লাভ করতে পারে তা নিশ্চিত করার লক্ষে কাজ করবেন। দেশে মোট ভোটারের ৫৩-৫৫ শতাংশ আওয়ামীলীগের। উত্তরায় কদিন আগে ভোট হযেছিল, ৮-১০ শতাংশ ভোট কাস্ট হয়। অনেকে মনে করে ২ শতাংশ ভোট পাইলেও পাশ করবে| কিন্তু আসলে ভোটারদের ভোট দিতে যেতে হবে| তবেই আওয়ামী লীগ জয়যুক্ত হবে| সবাইকেই ভোট দিতে হবে, বিশেষ করে আওয়ামী লীগের যারা আছেন।

RSS
Follow by Email