রবিবার, জুন ২৩, ২০২৪
Led03জেলাজুড়ে

র‌্যাবের হাতে মৃত্যুদন্ডপ্রাপ্ত ২ পলাতক আসামী গ্রেফতার

লাইভ নারায়ণগঞ্জ: র‌্যাব-১১, র‌্যাব-১২ এবং র‌্যাব-৯ দুইটি পৃথক যৌথ অভিযানে মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত ২ পলাতক আসামীকে গ্রেফতার করা হয়। আসামীরা অটোরিক্সা চালক ইকতার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত।

রবিবার (১৪ জানুয়ারি) র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার (এএসপি) সনদ বড়ুয়ার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব আরও জানায়, বগুড়া জেলার শিবগঞ্জ থানার মহাস্থান এলাকা হতে সুমনকে (৩০) এবং হবিগঞ্জ জেলার নবীগঞ্জ পৌরসভা এলাকা হতে রুবেল (৩৩)কে আটক করা হয়। এদিকে গত বৃহস্পতিবার (১১ জানুয়ারী) বিকালে কুমিল্লা জেলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রোজিনা খান, আসামিদেরকে মৃত্যুদন্ড এবং ২০ হাজার টাকা অর্থ জরিমানা প্রদান করেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, গত ২০১৩ সালের ২৪ এপ্রিল রাত ৮ টায় ছিনতাইকারী চক্রের সদস্য সুমন, রুবেল, জাহাঙ্গীর এবং ইমরান ইকতার হোসেনের সিএনজি গাড়িতে যাত্রীবেশে উঠে সিএনজি গাড়ীটি নিয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার পুটিয়া এলাকায় যায়। ছিনতাইকারীরা ভিকটিম ইকতার হোসেনকে হিমালয় মৎস্য প্রজেক্টের মধ্যে নিয়ে কিল, ঘুষি মেরে ও পানিতে চুবিয়ে হত্যা করে কচুরীপানার মধ্যে লাশ গুম করে তার সিএনজি গাড়ীটি ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় ঘটনা টের পেয়ে স্থানীয় লোকজন জাহাঙ্গীর এবং ইমরানকে আটক করে গণধোলাই দিয়ে দাউদকান্দি থানায় সোপর্দ করেন। নিহত সিএনজি চালক ইকতার হোসেন (৩২) কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার কালাইরকান্দি গ্রামের আব্দুর রহমান বাবুর্চির ছেলে।

এ ঘটনায় ভিকটিমের বড় ভাই মোঃ আক্তার হোসেন বাদী হয়ে উক্ত আসামিদের বিরুদ্ধে দাউদকান্দি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালত, বিচার শেষে সুমন, রুবেল, জাহাঙ্গীর এবং ইমরানদেরকে মৃত্যুদন্ড এবং ২০ হাজার টাকা অর্থ জরিমানা প্রদান করে।

RSS
Follow by Email