রবিবার, মে ১৯, ২০২৪
জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

রূপগঞ্জে লাঙ্গল প্রতীকে সাইফুল ইসলামের গণসংযোগ

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জের আনন্দ ও উৎসবের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম। নারায়ণগঞ্জ-১ আসনে ‘লাঙ্গল’ প্রতীকের মনোনীত প্রার্থী তিনি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুর কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালি থেকে হ্যান্ডবিল বিতরণ ও গণসংযোগ শুরু করেন সাইফুল ইসলাম। পরে তিনি করেই ছাখালি , মাঝিনা, নাওড়া, নগরপাড়া, কামসাইর, বরুনা, পশ্চিমগা, পূর্বগ্রামসহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন। কাঁয়েতপাড়া ইউনিয়নের সভাপতি হাফিজুল্লাহ ভূঁইয়ার সভাপতিত্বে শতাধিক নেতা কর্মীদের নিয়ে ঐসব এলাকায় লাঙ্গল মার্কার প্রতীক হ্যান্ডবিল বিতরণ করে ভোটারদের কাছে ভোট ও দোয়া চান।

ভোটারদের আশ্বাস দিয়ে বলেন, আমি নির্বাচিত হলে রূপগঞ্জ থেকে মাদক নিমূল করে ছাড়বো। এছাড়া মসজিদ মাদ্রাসা ও স্কুল কলেজের বিদ্যুৎ বিল মওকুফ করে দিবো। রূপগঞ্জে স্কুল কলেজ গুলোতে শিক্ষা নিয়ে একটা সিন্ডিকেট তৈরী হয়েছে সেসকল সিন্ডিকেট ভেঙ্গে দেওয়া হবে। এছাড়া রূপগঞ্জ উপজেলাতে বেকারতে আত্মকর্মসংস্থানের সুযোগ করে দিবো। কায়েতপাড়া ইউনিয়ন সহ রূপগঞ্জের সাধারণ মানুষের সেবা করার সুযোগ চাই।

এসময় আরো উপস্থিত ছিলেন, যুব সংহতির কায়েতপাড়া ইউনিয়নের সভাপতি মোহাম্মদ সেলিম সাধারণ সম্পাদক শাহ আলম,সাংগঠনিক সম্পাদক খোকন,মনির হোসেন,আলফাজ উদ্দিন,মুক্তার হোসেন প্রমুখ।

RSS
Follow by Email