রবিবার, জুন ২৩, ২০২৪
Led05জেলাজুড়েরূপগঞ্জ

রূপগঞ্জে মাজারে হামলা ও ভাঙচুর: জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জের দাউদপুরে একটি মাজারে হামলা ও ভাংচুরের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। রূপগঞ্জ প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত এ মানববন্ধনে ঢাকা ও আশপাশের অঞ্চল থেকে ভক্তরা ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলার দাউদপুর ইউনিয়নে কালনি এলাকায় অবস্থিত শাহ সুফি রেজা সারোয়ার রাজাজীর রহ. মাজারে গত ৭ মার্চ বার্ষিক ওরশ অনুষ্ঠিত হয়। পরদিন ৮ মার্চ রাতে মাজারে ভেতরে হামলা করে দূর্বৃত্তরা। এসময় মাজার ভাংচুর সহ অগ্নিসংযোগ করে। স্থানীয়রা ধাওয়া দিলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এর আগেও আরও দুইবার হামলা চালিয়ে দানবাক্স নিয়ে যায় হামলাকারীরা। মাজার ভাংচুরের ঘটনায় থানায় ইতিমধ্যে মামলা হয়েছে, মামলায় এক আসামি গ্রেপ্তার হলেও অন্যরা পলাতক। তাদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানায় মানববন্ধন অংশ নেয়া আন্দোলন কারীরা।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে অনুষ্ঠিত ওই মানববন্ধনে অংশ নেন সুপ্রিম কোর্টের সহকারি এট্যার্নি জেনারেল সৈয়দা জাহিদা সুলতানা, রাসা সেন্টারের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ চিশতি, মাজার কমিটির সদস্য ডা. শরীফ সাকিসহ স্থানীয় বাসিন্দারা।

RSS
Follow by Email