সোমবার, মে ২০, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসদর

মা না মরলে লন্ডনী ব্যাটা দেশে আসবে না : সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ : ‘যাদের দেহে রাজাকারের রক্ত আছে, তারাই করে বিএনপি-জামায়াত। তারাই লিফলেট বিলি করে ভোট দিয়েন না। তোমরা নির্বাচন করতে পারো না ভাল কথা, মানুষকে মানা করো কেন? তোমরা টাকা পয়সা পাচার করেছো, নির্বাচন করার ক্ষমতা নেই, লন্ডনে বাড়ি করে বসে আছে। ওই লন্ডনী ব্যাটা, ওর মা না মরা পর্যন্ত ও দেশে আসবে না কারণ প্রধানমন্ত্রী হতে পারবে না। কবে জননেত্রী শেখ হাসিন বৃদ্ধ হয়ে যাবেন, বুড়ি হয়ে যাবেন সেই অপেক্ষা করছে। আবার ওনার মা যদি মরে যায়, তখন ক্ষমতা পাবেন। অনেক বড় বড় নেতাকর্মী ইচ্ছা করে জেলে যেয়ে বসে আছে। ওখানে ভাল মানুষ আছে, স্বাধীনতার পক্ষের মানুষ আছে। এরা কিছুই করতে পারে না। কারণ অরাজকতার ২১ বছরে যাদের তৈরি করা হয়েছে এরা দাবি করে জিয়াউর রহমান জাতির পিতা।’

শনিবার (৩০ ডিসেম্বর) রাতে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন নারায়ণগঞ্জ-৫ আসন জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য প্রার্থী ও বর্তমান এমপি একেএম সেলিম ওসমান। সেখানে তিনি এসব কথা বলেন।বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের উদ্যোগে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, প্রতি বছর লাঙ্গলবন্দ তীর্থস্থানে যাই। সেখানে যে দূর্ঘটনা হয়েছিলো, মৃতদের সৎকারের ব্যবস্থা করেছি। ভারত আমাদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখেছে, আমাদের মুক্তিযুদ্ধে সাহায্য করেছে। আজ আমরা স্বাধীন, আমাদের একটা পতাকা আছে। আজ আমরা নিট শিল্পে এক নাম্বার স্থানে আছি। চীনকে ওভারটেক করেছি। এজন্য আমাদের পরিশ্রম করতে হয়েছে। অনেকে বলেন আমি দানবীর, মিথ্যা কথা। আমি মা-বাবার দোয়া নিয়ে পরিশ্রম করেছি, তারপর সাফল্য এসেছে।

মতবিনিময় সভায় নারায়ণগঞ্জে একটি দৃষ্টিনন্দন মন্দির দেখার দাবি করেন এক বাসিন্দা। তিনি জানান, নারায়ণগঞ্জে ৪৪টি মন্দিরে দুর্গা পূজা হয়। সবাই একটি মাত্র জেটির মাধ্যমেই বিসর্জন দেন, সেই জেটি খুবই দুর্বল। তিনি জেটির সংস্কারের দাবি করেন। এরপর এক বৃদ্ধা অভিযোগ করেন, শ্মশানে বসার জায়গা নেই। সেলিম ওসমান তাকে আশ্বস্ত করেন, তার মৃত্যুর আগেই শ্মশান সংস্কার করা হবে।

মতবিনিময় সভার সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা শংকর কুমার দে। এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা প্রবীর কুমার সাহা, ইয়ার্ন মার্চেন্ড অ্যসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, পূজা উৎযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনসহ আরও অনেকে।

RSS
Follow by Email