শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লা

মানুষের সহযোগীতা নিয়ে এগিয়ে যেতে চাই: প্রবীর কুমার সাহা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের কার্যনির্বাহী কমিটির সভাপতি প্রবীর কুমার সাহা বলেছেন, আমরা খুব ভাগ্যমান আমাদের কমিউনিটি পুলিশের অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী এসেছেন। আর সেটা সম্ভব হয়েছে এসপি মহোদয়ের মাধ্যমে। বিগত অনেক স্বরাষ্ট্রমন্ত্রী নিয়ে বিভিন্ন মন্তব্য এসেছে কিন্তু বর্তমান স্বরাষ্ট্রমন্ত্রী নিয়ে কোন অভিযোগ মন্তব্য কেউ করেনি।

বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশ লাইন্সে কমিউনিটি পুলিশিং সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন।

প্রবীর কুমার সাহা বলেন, আমরা কমিউনিটি পুলিশের মাধ্যমে মানুষকে সম্পৃক্ত করে নারায়ণগঞ্জকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, জঙ্গিমুক্ত ও অন্যান্য অনৈতিক কাজ দূর করা যায়। পুলিশ প্রশাসন থেকে আমাদের অনেক সহযোগীতা করা হয়। আমরা কমিউনিটি পুলিশ থেকে আমরা ছোট খাটো সমস্যা সমাধান করে থাকি, বড় কোন সমস্যা হলে আমরা পুলিশের সহযোগীতা নেই বা পুলিশকে ইনফর্ম করি। কিছু আগেও আমাদের একটা অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তিনি সেখানে আমাদের বড় একটা সমস্যা সমাধান করে দিছে। আমরা যারা কমিউনিটি পুলিশে আছি আমরা কিছু করতে চাই,মানুষের সহযোগীতা নিয়ে এগিয়ে যেতে চাই। আমাদের কমিউনিটি পুলিশে দলমত ধর্ম বর্ণ নির্বিশেষে সকলকে সম্পৃক্ত করে কাজ করছি।

এর আগে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেলের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), ঢাকা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (ডিআইজি) সৈয়দ নুরুল ইসলাম, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, ঢাকা রেঞ্জের ডিআইজি নুরুল ইসলাম, জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা সিভিল সার্জন মুশিউর রহমান, র‌্যাব-১১ অধিনায়ক লে.ক. তানভীর মোহাম্মদ পাশা।

RSS
Follow by Email