বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
ফতুল্লারাজনীতি

মানুষের কাছে গিয়ে আ.লীগের উন্নয়নের জানান দিতে চান শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: আগামী ৮ নভেম্বর থেকে নিজ নির্বাচনি আসনের মানুষেদের কাছে গিয়ে আওয়ামী লীগের উন্নয়নের বার্তা পৌছে দেয়ার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

বুধবার (১ নভেম্বর) বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে অবস্থিত নম পার্কে আয়োজিত এক প্রস্ততি সভায় তিনি এ ঘোষণা দেন।

আগামী ৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহা সমাবেশকে সফল করার লক্ষ্যে প্রস্ততি সভাটির আয়োজন করা হয়।

এসময় শামীম ওসমান বলেন, আগামী ৮ তারিখ থেকে আমি আমার এলাকার মানুষের কাছে গিয়ে তাদের সাথে কথা বলা শুরু করবো। কুতুবপুর থেকে এই কার্যক্রমটি আমি শুরু করতে চাচ্ছি। রাত ১০টা পর্যন্ত আমাদের এই কার্যক্রম চলবে। দুপুরো কারো একজনের বাসায় ভাত খেয়ে ফেলবোনে। আমারে শুধু একটু হাটার ব্যবস্থা করে দিবেন। নো সেলফি, আমি শুধু মানুষের সাথে কথা বলবো।

তিনি আরও বলেন, সেদিন যাতে আশেপাশে কোন হাইব্রীড নেতা না থাকে। যাদের সিএস, আরএস, এসএ পরচা আছে আমরা এই কয়েকজন আওয়ামী লীগ নেতাকর্মীরাই যথেষ্ট। অনেকে আছে এলাকায় আমরা সামনে গিয়ে বলে এই চাপ, ওই চাপ; ওরা আসলে মানুষ চাপায় না, ভোট গুলো চাপিয়ে দেয়।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহাসহ ফতুল্লা-সিদ্ধিরঞ্জের অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email