শনিবার, জুন ২২, ২০২৪
জেলাজুড়েসদর

মমতাময় নারায়ণগঞ্জ সংগঠনের মাসিক সভা অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: মমতাময় নারায়ণগঞ্জ সংগঠনের মাসিক ভলান্টিয়ার সভার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল ১০ টায় শহরের দেওভোগ শেখ রাসেল নগর পার্কে এ সভা অনুষ্ঠিত হয়।এসময় মমতাময় নারায়ণগঞ্জের প্রকল্প কো-অর্ডিনেটর হাসান হাফিজুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আয়াত এডুকেশনের কো-অর্ডিনেটর সুমিত বনিক।

সুমিত বনিক বলেন, সেচ্ছাসেবী কাজটি খুবই গুরুত্বপূর্ণ ও মহত কাজ প্রারস্য দার্শনিক শেখ সাদী বলেছেন তাসবিহ এবং নামাজ দেখে আল্লাহ আমায় ভুলবেনা মানব সেবার কুঞ্জি ছাড়া স্বর্গ দুয়ার খুলবেনা। আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য হওয়া উচিত প্রতিদিন যেন একটি হলেও ভালো কাজ করি এবং আমার কাজটিই যেন ডুপ্লিকেট করাই এতে করে সমাজে আগামী প্রজন্মের মধ্যে একটি বিশাল আকারে পজিটিভ প্রভাব ফেলবে। ও আমি মনে করি নতুন এবং পুরাতন ভলান্টিয়ারদের উজ্জীবিত করবে।

সভার সভাপতি মমতাময় নারায়ণগঞ্জের প্রকল্প কো-অর্ডিনেটর হাসান হাফিজুর রহমান বলেন, মমতাময় নারায়ণগঞ্জ মূলত একটি সমাজ ভিত্তিক প্যালিয়েটিভ কেয়ার প্রকল্প। এখানে সামাজিক সেবা, মানসিক সেবা, শিক্ষা সেবা ও বিনামূল্যে প্রশিক্ষন প্রদান করাই প্যালিয়েটিভ কেয়ারের কাজ।

আয়াত এডুকেশনের কমিউনিটি মুবিলাইজার ফাহিম হোসেনের সঞ্চলনায় আরও উপস্থিত ছিলেন সংবাদ কর্মী ইউসুফ আলী প্রধান, সাইফুল ইসলাম, নাসরিন আক্তার, আয়াত এডুকেশনের কমিউনিটি মুবিলাইজার অনন্যা এবং পিসিএ সদস্য সহ ৩১ জন ভলান্টিয়ার।

RSS
Follow by Email