বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Led03রাজনীতি

বিএনপি প্রধানমন্ত্রী বানাবে কাকে: মোশাররফ হোসেন

লাইভ নারায়ণগঞ্জ: স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কাজি মোশাররফ হোসেন বলেছেন, বিএনপি মিথ্যা কথা বলে নেতা কর্মীদের মাঠে নামাচ্ছে। আমি তাদের নেতাকর্মীদের উদ্দেশ্য বলছি, আপনাদের তো নেতা নেই৷ প্রধানমন্ত্রী বানাবেন কাকে? আপনাদের দলের চেয়ারম্যান, ভারপ্রাপ্ত চেয়ারম্যান দু’জনই দূর্নীতিগ্রস্থ এবং সাজাপ্রাপ্ত আসামি।

সোমবার (১৭ জুলাই) বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের শেখ রাসেল স্টেডিয়ামে এই কথা বলেন তিনি।
এর আগে সকাল ১১টায় সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন।
মোশাররফ হোসেন বলেন, বিএনপি জানে তারা নির্বাচন করতে পারবে না। আর নির্বাচন করলেও জয়যুক্ত হতে পারবে না। তাই তারা চাইছে অরাজগতা সৃষ্টি করতে, আরও একটি ১/১১ ঘটাতে। তবে, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা আপনাদের সকল যড়যন্ত্র রুখে দিবে। আপনারা মাঠে নামলে আমাদের নেতাকর্মীরাও মাঠে নামবে।
মোশাররফ হোসেন বলেন, স্বাধীনতা সংগ্রামে যারা আমাদের সমর্থন দিয়েছিল, সেই ভারতের ৭টি প্রদেশকে বিচ্ছিন্ন করতে ১০ ট্রাক অস্ত্র চট্টগ্রাম দিয়ে ভারতে পাঠাতে চেয়ে ছিল বিএনপি সরকার। আমেরিকা-ভারত সেই কথা ভুলে যায়নি।
তিনি বলেন, ২০০১ সালের নির্বাচন আর ২০২৪ সালের নির্বাচন এক নয়, সেনশন জারি করার পর শেখ হাসিনা বলেছে আমেরিকা যাবে না, আজকে আমেরিকা থেকে প্রতিনিধিরা এসে প্রধানমন্ত্রীর সাথে বৈঠক করছে। বঙ্গবন্ধু যেমন মাথা নত করেনি, শেখ হাসিনাও কারো কাছে মাথা নত করে নাই। আমরা শেখ হাসিনার সৈনিক, আমরাও মাথা নত করবে না। আগামী নির্বাচন এই সরকারের মাধ্যমে হবে এবং আমরা জয়যুক্ত হবো।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামসুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, কাচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন প্রমূখ।
RSS
Follow by Email