মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Led04জেলাজুড়েবন্দর

বাড়িওয়ালার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ, ৩দিন পর মামলা

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে ভাড়াটিয়া গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাড়িওয়ালার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শনিবার ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে মামলা দায়ের করে। এ ঘটনায় মামলা হওয়ার পরই অভিযুক্ত বাড়িওয়ালাকে আটক করেন পুলিশ। এর আগে বুধবার সন্ধ্যায় ৭টায় বন্দর উপজেলার লক্ষনখোলা এলাকায় ওই ঘটনা ঘটে।

রবিবার (৩ সেপ্টেম্বর) তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন বন্দর থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আবু বকর সিদ্দিক।

আটককৃত অভিযুক্ত বাড়িওয়ালার নাম মোক্তার মিয়া (৪৩)। সে ওই এলাকার এলাকার মৃত গিয়াস উদ্দিন মিয়ার ছেলে। রোববার দুপুরে উল্লেখিত মামলায় তাকে আদালতে প্রেরণ করা হয়েছে ও ভিকটিমকে উদ্ধার করে ২২ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে।

ভুক্তভোগীর স্বামী জানায়, আমি একজন কাঁচামাল ব্যবসায়ী। আমার স্ত্রী জ্বরে আক্রান্ত হয়ে অসুস্থ্য হয়ে বিছানায় কাতরাচ্ছে। প্রতিদিনের ন্যায় গত বুধবার সকালে আমার অসুস্থ্য স্ত্রীকে ঘরে রেখে আমি কাঁচামাল বিক্রি করার উদ্দেশ্যে বাসা থেকে বের হই। পরে সন্ধ্যা ৭টায় কাজ শেষে আমার ভাড়াকৃত ঘরে এসে দেখি আমার রুমের ভিতর থেকে দরজা বন্ধ ও লাইট নেভানো। ওই সময় আমি আমার স্ত্রীকে ডাক দিলে ওই সুযোগে বাড়িওয়ালা মোক্তার হোসেন দরজা খুলে পালিয়ে যায়।

বন্দর থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আবু বকর সিদ্দিক বলেন, ঘটনার ৩দিন পর মামলা দায়ের করা হয়েছে। আমরা মামলার করার সাথে সাথে অভিযান করে অভিযুক্তকে আটক করেছি। ইতোমধ্যে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ভুক্তভোগী গৃহবধুকে ২২ ধারায় আদালতে প্রেরন করা হয়েছে।

RSS
Follow by Email