রবিবার, জুন ২৩, ২০২৪
রাজনীতি

বাংলাদেশের একমাত্র বিরোধী দল তৃণমূল বিএনপি: অ্যাড. তৈমূর

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশে একমাত্র বিরোধী দল তৃণমূল বিএনপি, বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ আসনের এমপি প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

তিনি বলেন, ‘বাংলাদেশের একমাত্র বিরোধী দল হচ্ছে তৃণমূল বিএনপি। জাতীয় পার্টি অনেক রং ঢংয়ের পর আজ সরকারি দলের অনুগত নিয়ে নির্বাচন করছেন। ১৪ দলতো আগেই সরকারের শরীক। আমরা সারাদেশে বিভিন্ন আসনে ১৪২ জন প্রার্থী নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। জনগণ যদি মনে করেন সংসদে একটা শক্তিশালী বিরোধী দল থাকার দরকার তাহলে সাধারণ মানুষ অবশ্যই আমাদের ভোট দিবেন। আমরাই শুধু নিজের পায়ে দাঁড়িয়ে নির্বাচন করবো, কারো অনুগত হয়ে নয়।’

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১১ টায় অ্যাড. তৈমূর তার নির্বাচনী প্রতীক সংগ্রহ করার পর সাংবাদিকদের তিনি একথা বলেন। এর আগে, জেলা রিটার্নিং অফিসার মাহমুদুল হক তাকে ‘সোনালী আঁশ’ প্রতীক বরাদ্দ দেন।

অ্যাড. তৈমূর আরও বলেন, এবার যদি ২০১৪এবং ২০১৮ সালের মতো নির্বাচন হয় তাহলে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি রক্ষা হবে না। রূপগঞ্জের সকল জনগণ আমাকে ভাই বলে, স্যার বলেন না। রূপগঞ্জের এক হাজার লোককে চাকরি দিয়ে আমি ২৬ মাস জেল খাটছি। কেউ আমাকে এক কাপ চা খাওয়াতে পারেনি। রূপগঞ্জে বর্তমানে যে জমি দখল চলছে এই দখলদারিত্বের বিরুদ্ধে একমাত্র আমি লড়াই করছি। দেশের কোনো মানুষ দেখাতে পারবে না খন্দকার পরিবারের কেউ মাদক ব্যবসার সঙ্গে জড়িত কিংবা কেউ পরিবারতন্ত্র কায়েম করেছেন। আমি একা লড়াই করে আজ এই জায়গায় এসেছি।

RSS
Follow by Email