সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েসোশ্যাল মিডিয়া

বসুন্ধরায় নতুন যাত্রাশুরু করলো দেশীদশ

লাইভ নারায়ণগঞ্জ: দেশীয় পোশাকের দশটি প্রতিষ্ঠানের যৌথ উদ্যোগে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের লেভেল চারে ৩১ জানুয়ারি থেকে যাত্রা শুরু করতে যাচ্ছে দেশীদশ। মঙ্গলবার (৩০ জানুয়ারি) এক বার্তায় এ তথ্য জানানো হয়।

দেশীদশ আরও জানায়, যাত্রা শুরুর এই আনন্দঘন মূহুর্তে, সেদিন প্রধান অতিথি হিসেবে নবসাজের দেশীদশ উদ্বোধন করেছেন দেশের সৃজনশীল শিল্পের অন্যতম প্রধান শিল্পী হাশেম খান। এছাড়াও সেসময়ে দেশীদশ প্রাঙ্গনে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বরেণ্য শিল্পী জামাল আহমেদ। দেশীদশের এই দীর্ঘ পথচলায়, শুরু থেকে যারা সাথে রয়েছেন, দেশীদশের শুভাকাঙ্খি, পৃষ্ঠপোষক আর এই শিল্পের অগ্রজ মানুষদের সম্মিলনে এক উৎসবমুখর পরিবেশ হয়ে উঠে দেশীদশ চত্বর। দেশীদশের উদ্যোক্তারা দেশীয় ফ্যাশনশিল্প বিকাশে আগামিতেও একসাথে কাজ করে এই
অনন্য উদ্যোগকে এগিয়ে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

তাছাড়া বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স বাদেও দেশীদশ আউটলেট রয়েছে সিলেটের কুমারপাড়া ও চট্টগ্রামের প্রবর্তক মোড়ে আফমি প্লাজায়। চাইলে অনলাইনে দেশীদশের ফেসবুক পেজ থেকে যুক্ত হয়েও কেনাকাটা করা যায়।

দেশীদশ আরও জানায়, ২০০৯ সাল হতে এক অনন্য ভাবনায় গঠিত হয়েছিল স্বনামধন্য ১০টি ফ্যাশন ব্র্যান্ড নিপুণ, কে
ক্রাফট, অঞ্জনস্, রঙ বাংলাদেশ, বাংলারমেলা, সাদাকালো, বিবিআনা, দেশাল, নগরদোলা ও সৃষ্টি এর সম্মিলিত উদ্যোগ দেশীদশ। জন্মলগ্ন হতে গত ১৫ বছরে বাংলাদেশের ফ্যাশনশিল্প উন্নয়নে প্রতিনিয়ত অবদান রেখে চলেছে দেশীদশ। দেশীয় সংস্কৃতি, দেশীয় উৎসব, দেশীয় পোশাক নিয়ে কাজ করাই দেশীদশের মূল চিন্তাধারা। দেশীয় উপকরণে উৎসবনির্ভর পোশাক তৈরি করেই মানুষের কাছে জনপ্রিয় হয়েছে দেশীদশ।

RSS
Follow by Email