বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
সদর

ফিলিস্তানের পক্ষে ‘নারায়ণগঞ্জস্থান’ গ্রুপের মানববন্ধন

লাইভ নারায়ণগঞ্জ: ফিলিস্তানে অবৈধ দখলাদরদের প্রতিবাদের এবং দেশটির জনগনের মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জের জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘নারায়ণগঞ্জস্থান’।

শুক্রবার (১৩ অক্টোবর) সকাল ১০টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় ‘নারায়ণগঞ্জস্থান’ এর এডমিন প্যানেলের আরেফিন রওশন, এম এইচ অপু, গ্রুপ অপারেটর মিরাজ পল, মেহেদি হাসান, নাসির উদ্দিন শুভ, ভলেন্টিয়ার পারভেজ মোল্লা, মেহেদি হাসান অন্তর, আসিফ জাবেদ, নিরব, সিফাত, রুদ্র, শুভ আহাম্মেদ, আকাশ, রায়হানসহ গ্রুপের শতাধীক সদস্য উপস্থিত ছিলেন।

মানববন্ধনে ‘নারায়ণগঞ্জস্থান’ এর এডমিন আরেফিন রওশন বলেন, পশ্চিমা বিশ্বের প্রত্যক্ষ ও পরক্ষ্য সমর্থনে ইহুদিরা নির্বিচারে আমাদের ফিলিস্তানি ভাই-বোনদের হত্যা করছে। সেই পশ্চিমা বিশ্বকে একটি মেসেজ দিতে চাই, ফিলিস্তানের পক্ষে দাঁড়াতে হলে আপনাদের মুসলিম হতে হবে না, মানুষ হওয়াই যথেষ্ট। আজ যদি আমার সকল মুসলিম দেশ একত্রিত থাকতাম তাহলে, আজ ফিলিস্তানি ভাই-বোনদের দিকে তাকানোর আগে ওই ইসরায়েল ১০বার চিন্তা করতো। যতদিন আমাদের মধ্যে ইউনিটি না আসবে ততদিন আমাদের ফিলিস্তানি ভাই-বোনরা অত্যাচারিত হতে থাকবে।

এম এইচ অপু বলেন, ফিলিস্তিনে ইহুদিদের হামলার প্রতিবাদে আমরা এখানে একত্রিত হয়েছি। এই মানববন্ধন থেকে কিছু হবে না, আবার অনেক কিছু হবে। আমরা আল্লার কাছে বলতে পারবো, আমাদের শক্তি-সামর্থ ছিলো না ফিলিস্তানে গিয়ে ইহুদিদের মোকাবেলিা করি। কিন্তু বলতে পারবো, আমরা ঐক্যবদ্ধ ভাবে মন থেকে ইহুদিদের প্রতি ঘৃনা প্রকাশ করেছি-প্রতিবাদ জানিয়েছি। যেহেতু আমরা হাত দিয়ে মোকাবেলা করতে পারছি না তাই আমরা তাদের প্রতি ঘৃনা প্রকাশ করছি। আমরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, কেননা তিনি ফিলিস্তানের পক্ষে অবস্থান নিয়েছেন।

মানববন্ধন শেষে, গ্রুপের সদস্যরা সেখান থেকে চাষাঢ়া পর্যন্ত একটি বিক্ষোভ মিছিল বের করে। যাতে ফিলিস্তানের পক্ষে নানান স্লোগান দেয়া হয়।

RSS
Follow by Email